কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ-এর ৪র্থ বর্ষপূর্তিতে কিশোরগঞ্জে বর্ণাঢ্য আয়োজন


 স্টাফ রিপোর্টার | ১০ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, ১১:৩৯ | রকমারি 


“জীবনের প্রয়োজনে জীবন” এই স্লোগানকে বুকে ধারণ করে আজ থেকে চার বছর আগে মো. ইমরুল কায়েস এর হাতে গড়ে উঠেছিলো মানবতার সেবায় “উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ”। যা এখন বাংলাদেশের ৬৪টি জেলাতে শাখা রয়েছে।

আর এই “উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ” সংগঠনটি হাটি হাটি পা পা করে ৪ বছর পেরিয়ে ৫ম বর্ষে পদার্পণ করেছে। এরই প্রেক্ষিতে সারা বাংলাদেশের ন্যায় জাকজমক ও উৎসব মূখর পরিবেশে “উৎসর্গ কিশোরগঞ্জ জেলা শাখা’র আয়োজনে “উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ”-এর ৪র্থ বর্ষপূর্তি উদযাপন করেছে।

সোমবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে কিশোরগঞ্জ শহরের গুরুদয়াল সরকারি কলেজ মাঠ সংলগ্ন মুক্ত মঞ্চে র‌্যালি, আলোচনা সভা, কেক কাটা ও বৃক্ষরোপন করা হয়েছে।

এসময় উৎসর্গ কিশোরগঞ্জ জেলা শাখা’র সভাপতি সানাউল হাবীব রনি’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. শরীফুল ইসলাম শরীফ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উৎসর্গ কিশোরগঞ্জ জেলা শাখা’র উপদেষ্টা মো. মাসুদুল ইসলাম ও মুহাম্মদ ওমর গনী কামাল।

এছাড়া আরো উপস্থিত ছিলেন উৎসর্গ কিশোরগঞ্জ জেলা শাখা’র সাংগঠনিক সম্পাদক মো. সাব্বির আহমেদ ইমন, আকরাম পাঠান শোভন, অর্থ বিষয়ক সম্পাদক মো. মাহফিজুর রহমান উজ্জল, তথ্য প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. সাখাওয়াত হোসেন আকাশ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাইম ইসলাম সাগর, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আদনান সিদ্দিকী, মহিলা বিষয়ক সম্পাদক আফিদা জাহান সাওভি, কার্য নির্বাহী সদস্য নুসরাত জাহান কবিতা, জয়নাল আবেদীন, রফিকুল ইসলাম রানা, এইচ. এম. আল আমিন, সদস্য মেহেদি হাসান হৃদয়, মশিউর রহমান, মো. নাহিদ ইমতিয়াজ তুহিন, আব্দুল গাফফার, নাইমুল শুভ, মো. আফজাল হোসেন, মো. ইমন, সজীবুল হাসান, অপু হাসান, মো. নাইমুল ইসলাম প্রমুখ।

“উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ”-এর ৪র্থ বর্ষপূর্তি উপলক্ষে কিশোরগঞ্জ গুরুদয়াল কলেজ মাঠে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রা শেষে গুরুদয়াল মুক্ত মঞ্চে কেক কাটা ও কেক কাটা শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পরে অতিথিদেরেকে নিয়ে মুক্ত মঞ্চ এলাকায় বৃক্ষরোপন করা হয়।

সবশেষে সন্ধ্যায় মুক্ত মঞ্চ থেকে ৪টি ফানুস উড়ানোর মধ্যদিয়ে “উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ”-এর ৪র্থ বর্ষপূর্তি’র অনুষ্ঠান সমাপ্তি করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর