কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত


 সাখাওয়াত হোসেন হৃদয় | ১২ ফেব্রুয়ারি ২০২০, বুধবার, ১১:৩৫ | পাকুন্দিয়া  


‘খেলাধুলা শারীরিক ও মানসিক শক্তি বিকাশের পরিপূর্ণ সহায়ক’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার তারাকান্দি বাজার সংলগ্ন মাঠে বুধবার (১২ ফেব্রুয়ারি) রাতে এ ফাইনাল খেলার আয়োজন করা হয়। ‘জনসেবায় বন্ধু সংগঠন’ নামের একটি সামাজিক সংগঠন এ টুর্নামেন্টের আয়োজন করে।

এতে সভাপতিত্ব করেন জাঙ্গালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরকার শামীম আহমেদ।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমান।

সংগঠনের সদস্য রকিবুল ইসলাম ভ্ইূয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. তানভীর হাসান জিকো, পাকুন্দিয়া উপজেলা কৃষি কর্মকর্তা মো. সাইফুল হাসান আলামিন, নারান্দী ইউপি চেয়ারম্যান সরকার শামীম আহমেদ ও উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি মো. বাবুল আহমেদ।

এছাড়া এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রওশন করিম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা স্বপন কুমার দত্ত, যুবলীগ নেতা বিল্লাল হোসেন প্রমুখসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফাইনাল খেলার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জনসেবায় বন্ধু সংগঠনের সদস্য মাসুদ রানা।

ফাইনাল খেলায় শাপলা ও গোলাপ নামের দুটি দল অংশ নেয়। খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

এতে বিচারকের দায়িত্ব পালন করেন পাকুন্দিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক মো. হাবিবুল্লাহ তমিজ।

এর আগে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমান বনাম উপজেলা কৃষি কর্মকর্তা সাইফুল হাসান আলামিন দলের মধ্যে প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়।

ভিডিও:




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর