কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


গাংচিল রেস্তোরাঁয় দেশীয় খাবারের সাথে এবার চাইনিজ


 স্টাফ রিপোর্টার | ১৪ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার, ৮:১৩ | অর্থ-বাণিজ্য 


কিশোরগঞ্জ শহরের গুরুত্বপূর্ণ স্টেশন রোড এলাকার রওশন পয়েন্টে অবস্থিত গাংচিল রেস্তোরাঁ শহরের একটি অন্যতম জনপ্রিয় রেস্টুরেন্ট। দেশীয় খাবার আর পরিচ্ছন্ন পরিবেশের টানে সপরিবারে ভোজনরসিকেরা ভিড় জমান রেস্টুরেন্টটিতে।

জনপ্রিয় এই রেস্টুরেন্টটি এবার সম্প্রসারিত হয়েছে। রওশন পয়েন্টের দোতলায় রেস্টুরেন্টটির ঠিক উপরে নান্দনিকতায় সাজানো হয়েছে রেস্টুরেন্টের নতুন কর্ণার।

কেবল রেস্টুরেন্টের জায়গার সম্প্রসারণই ঘটেনি, নতুনত্ব এসেছে খাবারের মেন্যুতেও। দেশীয় খাবার আর ফাস্টফুডের সাথে এবার যুক্ত হয়েছে চাইনিজ বিভিন্ন মেন্যু।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) থেকে রেস্টুরেন্টটিতে এই পরিষেবা শুরু হয়েছে। শুরুর দিনেই রেস্টুরেন্টটিতে ভোজনরসিকদের ভিড় দেখা গেছে।

গাংচিল রেস্তোরাঁর সত্ত্বাধিকারী মো. আবু সাঈদ জানান, ২০০৬ সালের ৩১ জানুয়ারি গাংচিল রেস্তোরাঁর পথচলা শুরু হয়। শুরু থেকেই খাবারের মান ধরে রাখার ব্যাপারে তারা মনোযোগী ছিলেন।

যে কারণে দীর্ঘ ১৪ বছর ধরে গাংচিল রেস্তোরাঁ ভোজনরসিকদের আস্থা ধরে রাখতে পেরেছে।

তিনি জানান, ভোজনপ্রেমিদের চাহিদার কথা চিন্তা করে রেস্টুরেন্টটির সম্প্রসারণ করতে হয়েছে। এই যাত্রায়ও মানুষের আস্থা ও বিশ্বাস ধরে রাখতে তারা সমর্থ হবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

মো. আবু সাঈদ বলেন, রুচিশীল পরিবেশে মানসম্মত খাবার পরিবেশনই আমাদের মূল লক্ষ্য। এজন্যে দোতলায় রেস্টুরেন্টের সম্প্রসারণ ছাড়াও নিচতলায় একটি ফ্যামিলি কেবিন করা হয়েছে। আশা করছি, ভোজনরসিকদের সহযোগিতা ও সমর্থন পাব।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর