কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে গাঁজাসহ আটক দুই যুবকের কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ১৬ ফেব্রুয়ারি ২০২০, রবিবার, ১২:৫৫ | অপরাধ 


কিশোরগঞ্জে গাঁজাসহ আটকের পর মো. জাহাঙ্গীর মিয়া (২৮) ও আব্দুল হামিদ মিন্টু (৩২) নামের দুই যুবককে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

তাদের মধ্যে মো. জাহাঙ্গীর মিয়াকে সাত দিনের কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো তিন দিনের কারাদণ্ড এবং আব্দুল হামিদ মিন্টুকে তিন মাসের কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো সাত দিনের কারাদণ্ড দেয়া হয়েছে।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক জেলা কালেক্টরেট এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর মো. আল কামাহ তমাল এই দণ্ড দেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ১টা থেকে সন্ধ্যা ৬টা ২০ মিনিট পর্যন্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কিশোরগঞ্জ এর উদ্যোগে জেলা কালেক্টরেট এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর মো. আল কামাহ তমাল এর নেতৃত্বে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক তারেক মাহমুদ ও পরিদর্শক সেন্টু রঞ্জন নাথসহ বিভাগীয় স্টাফদের সমন্বয়ে একটি রেইডিং টিম গঠন করে কিশোরগঞ্জ সদরের বত্রিশ বসাক বাড়ী এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে গাঁজাসহ মো. জাহাঙ্গীর মিয়া ও আব্দুল হামিদ মিন্টু নামে দুই যুবককে আটকের পর ভ্রাম্যমাণ আদালতের বিচারক তাদের বিভিন্ন মেয়াদে সাজা দেন।

দণ্ডিত দুই মাদক অপরাধীর মধ্যে মো. জাহাঙ্গীর মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ শালুকা পাড়ার মো. হাবিবুর রহমানের ছেলে এবং আব্দুল হামিদ মিন্টু কিশোরগঞ্জ সদরের বগাদিয়া এলাকার মৃত আব্দুল জব্বার এর ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কিশোরগঞ্জ এর সহকারী পরিচালক মোহাম্মদ হাবীব তৌহিদ ইমাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর