কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ইয়াবা ও মোটর সাইকেলসহ দুই যুবক আটক

 স্টাফ রিপোর্টার | ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, ১:১৬ | অপরাধ 


কিশোরগঞ্জে ৪০ পিস ইয়াবা এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেলসহ মো. মোজাদ্দেদুল ইসলাম নিকসন (৩৫) ও মো. জাকির হোসেন (৩১) নামের দুই যুবককে আটক করেছে র‌্যাব।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে কিশোরগঞ্জ শহরের বত্রিশ মনিপুরঘাট এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি টিম অভিযান পরিচালনা করে তাদের আটক করে।

ইয়াবাসহ আটক হওয়া দুই যুবকের মধ্যে মো. মোজাদ্দেদুল ইসলাম নিকসন কিশোরগঞ্জ শহরের উকিলপাড়া জামেয়া রোডের মো. গোলাম কিবরিয়া ভুঁইয়ার ছেলে এবং মো. জাকির হোসেন কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের কলাপাড়া গ্রামের মৃত আবু বকর সিদ্দিকের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ জানান, মাদককে নির্মূলের ক্ষেত্রে কিশোরগঞ্জ র‌্যাব নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় সোমবার (১৭ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে কিশোরগঞ্জ শহরের বত্রিশ মনিপুরঘাট এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি টিম অভিযান পরিচালনা করে।

অভিযানে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল ও ৪০ পিস ইয়াবাসহ মো. মোজাদ্দেদুল ইসলাম নিকসন ও মো. জাকির হোসেন নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবাসহ আটক হওয়া দু’জনেই মাদক ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ব্যাপারে মো. মোজাদ্দেদুল ইসলাম নিকসন ও মো. জাকির হোসেনের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর