কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসারের পুরস্কার পেলেন কুমিল্লার এডিশনাল এসপি ইমন


 স্টাফ রিপোর্টার | ১৯ ফেব্রুয়ারি ২০২০, বুধবার, ১:১৫ | বিশেষ সংবাদ 


চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসারের পুরস্কার পেয়েছেন কিশোরগঞ্জের কৃতী সন্তান কুমিল্লা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন পিপিএম। বুধবার (১৯ ফেব্রুয়ারি) চট্টগ্রাম রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার) পিপিএম মাসিক অপরাধ পর্যালোচনা সভায় জানুয়ারি ২০২০ সালের সামগ্রিক কার্যক্রমের মূল্যায়নে তানভীর সালেহীন ইমনকে সেরা সার্কেল অফিসারের পুরস্কার প্রদান করেন।

এই নিয়ে তিনি তৃতীয় বার চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসারের পুরস্কার পেয়েছেন।

এর আগের দিন মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) কুমিল্লা জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ২৭ তম বারের মতো তিনি কুমিল্লার সেরা সার্কেল অফিসারের পুরস্কার গ্রহণ করেন।

অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন পিপিএম কুমিল্লা জেলায় ২০১৮ এবং ২০১৯ সালে পরপর দুইবার অফিসার অব দ্যা ইয়ার নির্বাচিত হয়ে এক্সিলেন্স এওয়ার্ড লাভ করেন।

২০১৬ সালে তিনি আইজিপি ব্যাজ এবং রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) অর্জন করেন।

তানভীর সালেহীন ইমন পিপিএম ২৮ তম বিসিএস এর মাধ্যমে বাংলাদেশ পুলিশে ২০১০ সালে যোগদান করেন।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। একজন সাবেক জাতীয় বিতার্কিক হিসেবে তার সুখ্যাতি রয়েছে।

কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান ইমন সামাজিক, সাংস্কৃতিক কর্মকাণ্ড এবং লেখালেখির সাথে সম্পৃক্ত রয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর