কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে গাঁজাসহ আটক যুবকের কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ১৯ ফেব্রুয়ারি ২০২০, বুধবার, ১:৫৯ | করিমগঞ্জ  


কিশোরগঞ্জের করিমগঞ্জে গাঁজাসহ আটকের পর মো. বকুল মিয়া (৩৫) নামের এক যুবককে তিন মাসের কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো সাত দিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) রাতে ভ্রাম্যমাণ আদালতের বিচারক জেলা কালেক্টরেট এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর মো. আল কামাহ তমাল এই দণ্ড দেন।

দণ্ডিত মো. বকুল মিয়া করিমগঞ্জ উপজেলার নয়াপাড়া বড়বাড়ীর আব্দুর রহমানের ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দুপুর ১২টা থেকে রাত পৌনে ১০টা পর্যন্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কিশোরগঞ্জ এর উদ্যোগে জেলা কালেক্টরেট এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর মো. আল কামাহ তমাল এর নেতৃত্বে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক তারেক মাহমুদ ও পরিদর্শক সেন্টু রঞ্জন নাথসহ বিভাগীয় স্টাফদের সমন্বয়ে একটি রেইডিং টিম গঠন করে করিমগঞ্জ উপজেলার নয়াপাড়া বড়বাড়ী এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে গাঁজাসহ মো. বকুল মিয়া নামে এক যুবককে আটকের পর ভ্রাম্যমাণ আদালতের বিচারক জেলা কালেক্টরেট এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর মো. আল কামাহ তমাল তাকে তিন মাস বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো সাত দিনের কারাদণ্ড প্রদান করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কিশোরগঞ্জ এর সহকারী পরিচালক মোহাম্মদ হাবীব তৌহিদ ইমাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর