কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ইয়াবা ও গাঁজাসহ চার মাদক অপরাধীকে আটক করে জেল-জরিমানা


 স্টাফ রিপোর্টার | ২০ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ১২:৪৮ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে ইয়াবা ও গাঁজাসহ মো. আরিফ (২৫), মো. জহিরুল ইসলাম (৩২), মো. জাহিদুল হক নোবেল (৪১) ও মো. রিপন (৩৬) নামের চার মাদক অপরাধীকে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

তাদের মধ্যে মো. আরিফ, মো. জহিরুল ইসলাম ও মো. জাহিদুল হক নোবেল এই তিনজনের প্রত্যেককে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা করে জরিমানা অনাদায়ে প্রত্যেককে আরো সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং মো. রিপনকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) রাতে ভ্রাম্যমাণ আদালতের বিচারক জেলা কালেক্টরেট এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর মো. আল কামাহ তমাল এবং গালিব মাহমুদ পাশা তাদের এই দণ্ড দেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর ২টা থেকে রাত প্রায় পৌনে ১২টা পর্যন্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কিশোরগঞ্জ এর উদ্যোগে জেলা কালেক্টরেট এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর মো. আল কামাহ তমাল ও গালিব মাহমুদ পাশা’র নেতৃত্বে এবং জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ হাবীব তৌহিদ ইমাম তত্ত্বাবধানে পরিদর্শক তারেক মাহমুদ ও পরিদর্শক সেন্টু রঞ্জন নাথসহ বিভাগীয় স্টাফদের সমন্বয়ে একটি রেইডিং টিম গঠন করে কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই রাজকুন্তি ও শহরের চরশোলাকিয়া এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে ইয়াবা ও গাঁজাসহ মো. আরিফ, মো. জহিরুল ইসলাম, মো. জাহিদুল হক নোবেল ও মো. রিপন নামের চার মাদক অপরাধীকে আটকের পর ভ্রাম্যমাণ আদালতের বিচারকদ্বয় তাদের এই সাজা দেন।

দণ্ডিত চার মাদক অপরাধীর মধ্যে মো. আরিফ কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই রাজকুন্তি এলাকার মো. রতন মিয়ার ছেলে, মো. জহিরুল ইসলাম কিশোরগঞ্জ শহরের চরশোলাকিয়া এলাকার মো. ছফির উদ্দিনের ছেলে, মো. জাহিদুল হক নোবেল একই এলাকার মো. মশিউল হকের ছেলে এবং মো. রিপন একই এলাকার মো. মাহাতাব উদ্দিনের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কিশোরগঞ্জ এর সহকারী পরিচালক মোহাম্মদ হাবীব তৌহিদ ইমাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, কিশোরগঞ্জকে মাদকমুক্ত করতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর