কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে দুই বছরের শিশু ধর্ষণে ধর্ষক গ্রেপ্তার


 সোহেল সাশ্রু, ভৈরব | ২০ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৫:১৬ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের ভৈরবে দুই বছর বয়সী শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষক মো. আকরাম মিয়া (১৭) কে আটক করেছেন র‌্যাব-১৪, সিপিসি-৩ ভৈরব ক্যাম্প সদস্যরা। বুধবার (১৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে জেলার কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে আটক করা হয়।

অভিযুক্ত ধর্ষক আকরাম ভৈরব উপজেলার মানিকদীর পাড়াতলা গ্রামের মো. মিলন মিয়ার ছেলে।

ধর্ষক আকরাম মিয়াকে আটকের পর বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-১৪ সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার রাফিউদ্দিন মোহাম্মদ যুবায়ের প্রেস ব্রিফিং করেন।

তিনি সাংবাদিকদের জানান, ধর্ষণের ঘটনার অভিযোগ পাওয়ার পর থেকে আকরামকে ধরতে র‌্যাব সদস্যরা কাজ করে গেছেন। বুধবার (১৯ ফেব্রুয়ারি) রাতে তার অবস্থান নিশ্চিত হওয়ার পর অভিযান পরিচালনা করেন। পরে রাত সাড়ে ৩টার দিকে তাকে আটক করা হয়।

গত ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় ভৈরবের গজারিয়া ইউনিয়নের মানিকদী পাড়াতলা গ্রামের দুই বছর বয়সী এক শিশুকে আকরাম ধর্ষণ করে। ঘটনাটি শিশুর মা দেখে ফেললে সে শিশুটিকে রেখে দ্রুত পালিয়ে যায়।

পরে শিশুটিকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় শিশুর পিতা বাদী হয়ে ওইদিন রাতেই ভৈরব থানায় ধর্ষক আকরামকে আসামি করে মামলা দায়ের করেন।

মামলার পর পুলিশ তার বাড়িতে একাধিক বার অভিযান চালালেও তাকে গ্রেপ্তার করতে পারেনি।

র‌্যাব সদস্যরা তথ্যপ্রযুক্তি ব্যবহার করে বুধবার (১৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকা থেকে আকরামকে আটক করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর