কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে মাদক সেবনের অপরাধে ইয়াবাসহ আটক দুইজনের কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, ১১:১৯ | অপরাধ 


কিশোরগঞ্জে মাদক সেবনের সময় হাতেনাতে ইয়াবাসহ আটকের পর মাদক সেবনের অপরাধে মো. তুহিন (৩০) ও আব্দুল গফ্ফার শুভ (৪০) নামে দুই ব্যক্তিকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

তাদের মধ্যে মো. তুহিনকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদোয়ে আরো সাত দিনের কারাদণ্ড এবং আব্দুল গফ্ফার শুভকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদোয়ে আরো সাত দিনের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) রাতে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ এবং জেলা কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর মো. আল কামাহ্ তমাল এর নেতৃত্বে কিশোরগঞ্জ জেলা শহরের নিউটাউন ও সতাল এলাকায় অভিযান পরিচালনা করে এই দুই মাদক অপরাধীকে আটক করে এই সাজা দেয়া হয়।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবদের ভিত্তিতে জানতে পারে যে, কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন নিউটাউন ও সতাল এলাকায় কতিপয় মাদক সেবনকারী মাদক সেবন করছে।

এই সংবাদ পেয়ে কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট’র আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর মো. আল কামাহ্ তমাল’দ্বয়ের নেতৃত্বে একটি আভিযানিক দল সোমবার (২৪ ফেব্রুয়ারি) রাতে কিশোরগঞ্জ জেলা শহরের নিউটাউন ও সতাল এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযানে মাদক সেবনের সময় মো. তুহিন ও আব্দুল গফ্ফার শুভকে আটক করে তাদের কাছ থেকে ছয় পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তাৎক্ষণিকভাবে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দোষী সাব্যস্ত করে মো. তুহিনকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদোয়ে আরো সাত দিনের কারাদণ্ড এবং আব্দুল গফ্ফার শুভকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদোয়ে আরো সাত দিনের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

কারাদণ্ডে দণ্ডিত দুইজনের মধ্যে মো. তুহিন কিশোরগঞ্জ শহরের বত্রিশ সামছুদ্দিন ভূইয়া মসজিদ সংলগ্ন এলাকার মৃত হাজী মো. আব্দুল গফুরের ছেলে এবং আব্দুল গফ্ফার শুভ কিশোরগঞ্জ শহরের সতাল এলাকার মৃত আব্দুস শহীদের ছেলে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর