কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে র‌্যাবের হাতে চাপাতিসহ সন্ত্রাসী আটক

 স্টাফ রিপোর্টার | ১ মার্চ ২০২০, রবিবার, ১১:৫৬ | অপরাধ 


কিশোরগঞ্জে দেশীয় তৈরি অস্ত্র চাপাতিসহ মোঃ মাহবুব রহমান (২০) নামে এক সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব। শনিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার গাবতলী জয় বাংলা বাজার এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে পরিচালিত অভিযানে তাকে আটক করা হয়।
আটক হওয়া সন্ত্রাসী মোঃ মাহবুব রহমান কিশোরগঞ্জ সদর উপজেলার ধলিয়ারচর দক্ষিণ পাড়ার আব্দুর রউফের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র এডি চন্দন দেবনাথ জানান, র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, হত্যা, নারী নির্যাতন ও ধর্ষণসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকা-ের বিরুদ্ধে আপসহীন অবস্থানে থেকে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যে বিশেষ ভাবে প্রশংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কিশোরগঞ্জ সদর উপজেলার গাবতলী জয় বাংলা বাজার এলাকায় কতিপয় লোকজন ধর্তব্য অপরাধ সংঘটনের জন্য সমবেত হচ্ছে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল শনিবার (২৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার গাবতলী জয় বাংলা বাজারের নয়ন মিয়ার পুরাতন মোটর সাইকেল ক্রয়-বিক্রয় দোকানের সামনে পাকা রাস্তায় পৌঁছামাত্র র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একজন লোক পালানোর চেষ্টাকালে ফোর্সদের সহায়তায় তাকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তির দেহ তল্লাসি করে তার পিছন দিকে পরিহিত প্যান্ট ও কোমড়ের মাঝখানে এবং তার পরিহিত গ্যাঞ্জি দ্বারা ইন ছাড়া লুকায়িত অবস্থায় একটি দেশীয় অস্ত্র চাপাতি উদ্ধার করা হয়।

আটককৃত ব্যক্তির নাম মোঃ মাহবুব রহমান। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দেশীয় তৈরী অস্ত্র চাপাতি সঙ্গে রাখা এবং এই অস্ত্র দ্বারা ধর্তব্য অপরাধ সংঘটনের প্রস্তুতির জন্য সমবেত হওয়ার কথা স্বীকার করে।

এ ব্যাপারে চাপাতিসহ আটক হওয়া মোঃ মাহবুব রহমানের বিরুদ্ধে অস্ত্র আইনে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর