কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ‘সময়ের আলো’ পত্রিকার প্রথম বর্ষপূর্তি পালিত


 স্টাফ রিপোর্টার | ২ মার্চ ২০২০, সোমবার, ৪:০৯ | রকমারি 


কিশোরগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক সময়ের অলোর প্রথম বর্ষপূর্তি পালিত হয়েছে। সোমবার (২ মার্চ) দুপুরে কিশোরগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশন কার্যালয়ে কেক কেটে পথ চলার এক বছর অনুষ্ঠান উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়ির সহ-সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা এডভোকেট মো. জিল্লুর রহমান এবং কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ।

অনুষ্ঠানে ফুলের তোড়া দিয়ে সময়ের আলোর প্রতিনিধিকে শুভেচ্ছা জানান জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলার পাবলিক প্রসিকিউটর এডভোকেট শাহ আজিজুল হক।

পরে সময়ের আলোর কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি নূর মোহাম্মদের সভাপতিত্বে সম-সাময়িক সাংবাদিকতা ও রাজনীতি বিষয়ে আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. জিল্লুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক যমুনা টেলিভিশন ও দৈনিক যুগান্তর পত্রিকার ব্যুরো চিফ এ টি এম নিজাম, প্রেসক্লাবের সাবেক সাধারণ ও সমকাল পত্রিকার অফিস প্রধান সাইফুল হক মোল্লা দুলু, কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলাভিশনের কিশোরগঞ্জ প্রতনিধি এ কে নাছিম খান, কিশোরগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সংবাদের নিজস্ব বার্তা পরিবেশক মোস্তফা কামাল, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন বাচ্চু, জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম।

বক্তব্য রাখেন, জেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মো. আবুল হাশেম, কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাছুমা আক্তার, বিশিষ্ট মুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান মুক্তু, জেলা মহিলা শ্রমিক লীগের আহবায়ক ডা. রুবি ইসলাম, কিশোরগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও মাছরাঙ্গা টিভির জেলা প্রতিনিধি বিজয় রায় খোকা, দৈনিক মানবজমিন এর স্টাফ রিপোর্টার মো. আশরাফুল ইসলাম, কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও এটিএন বাংলার জেলা প্রতিনিধি সাইফুল মালেক চৌধুরী, দৈনিক কালের কন্ঠ ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি শফিক আদনান, দৈনিক আমাদের সময়ের জেলা প্রতিনিধি এডভোকেট শেখ মাসুদ ইকবাল, এস এ টিভির জেলা প্রতিনিধি ইমরুল হক শিল্পী, ডিবিসির জেলা প্রতিনিধি মো. শরিফুল ইসলাম, মাইটিভির জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মাসুদ পলাশ, দীপ্ত টিভির জেলা প্রতিনিধি শামসুল আলম শাহীন প্রমুখ।

দ্যা নিউনেশনের জেলা প্রতিনিধি আলম সারোয়ার টিটু, চ্যানেল ফোর অনলাইন টেলিভিশনের প্রধান সম্পাদক আহমাদ ফরিদ, ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি মো. শাহজাহান সাজু, নিউজ টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি টিটু দাস, চ্যানেল টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি খায়রুল আলম ফয়সাল, ডেন্টাল সার্জন ডা. ফারুক আহমেদ, শাহীন, আলম, স্বপনসহ অন্যরা এ সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আমিন মোহাম্মদ গ্রুপের পত্রিকা দৈনিক সময়ের আলো তার বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের মাধ্যমে অল্প সময়ে পাঠকদের মন জয় করতে পেরেছে।

বক্তারা সময়ের আলোর সাফল্য এবং কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি প্রতিনিধি হিসেবে নূর মোহাম্মদ এর উত্তরোত্তর উন্নতি ও সুস্বাস্থ্য কামনা করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর