কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বানিয়াগ্রাম বাজার বণিক সমিতির নির্বাচন চলছে


 স্টাফ রিপোর্টার | ৬ মার্চ ২০২০, শুক্রবার, ১০:১৪ | কটিয়াদী 


উৎসবমুখর পরিবেশে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার বানিয়াগ্রাম বাজার বণিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। শুক্রবার (৬ মার্চ) সকাল ৮টা থেকে মধ্যপাড়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। বিকাল ৫টা পর্যন্ত নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন মো. খালেদুজ্জামান। তিন সদস্যবিশিষ্ট নির্বাচন কমিশনের অপর দুই সদস্য হলেন, ফেরদৌস আকন্দ ও শরীফ উদ্দিন খোকন।

নির্বাচনে প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালন করছেন কটিয়াদী ডা. আব্দুল মান্নান মহিলা কলেজের প্রভাষক সামসুজ্জামান সেলিম।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার মো. খালেদুজ্জামান জানান, নির্বাচনে মোট ৬৯৫ জন ভোটার রয়েছেন। নির্বাচনে ১৩টি পদে মোট ২৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সকাল ৮টা থেকে নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত জুমআর নামাজের বিরতি থাকবে। বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে।

এদিকে নির্বাচনের ভোটগ্রহণকে শান্তিপূর্ণ করতে পুলিশ, আনসার ও গ্রাম পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা মোতায়েন রয়েছেন।

এছাড়া উল্লেখযোগ্য সংখ্যক পর্যবেক্ষক নির্বাচন পর্যবেক্ষণ করছেন।

বানিয়াগ্রাম বাজার বণিক সমিতির আহ্বায়ক ওবায়দুল্লাহ আকন্দ ভুবন ও সদস্য সচিব খায়রুল ইসলাম বকুল জানান, এবার প্রথম বারের মতো বণিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সব ধরনের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

সকাল ৮টায় ভোট শুরুর পর কটিয়াদী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, আচমিতা ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান বাচ্চু, বিশিষ্ট সমাজসেবক মতিউর রহমান, আচমিতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন প্রমুখ ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর