কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে স্ত্রীর মামলায় স্বামী কারাগারে


 স্টাফ রিপোর্টার | ৯ মার্চ ২০২০, সোমবার, ৭:৫৭ | অপরাধ 


কিশোরগঞ্জে যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতনের মামলায় স্বামী আল আমিনকে কারাগারে পাঠানো হয়েছে। রোববার (৮ মার্চ) কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক কিরণ শংকর হালদার স্বামী আল আমিনের জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এছাড়া তিনি মামলার অপর তিন আসামির জামিন মঞ্জুর করেন।

সকালে মামলার আসামি স্বামী আল আমিন, শ্বশুর মো. সিরাজুল ইসলাম, আসমা ও মাহবুব ট্রাইব্যুনালে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিচারক এই আদেশ দেন।

ট্রাইব্যুনালের আদেশের পর আল আমিনকে কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়। আল আমিন কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ এলাকার মো. সিরাজুল ইসলামের ছেলে।

ট্রাইব্যুনাল সূত্রে জানা যায়, জেলার তাড়াইল উপজেলার জাওয়ার আজমপুরের বাসিন্দা মৃত সিরাজুল ইসলামের কন্যা মাসুমা আক্তার বিউটির সাথে আল আমিনের বিয়ের পর থেকেই স্ত্রীকে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন যৌতুকের জন্য নির্যাতন করতো।

এ ব্যাপারে স্ত্রী মাসুমা আক্তার বিউটি বাদী হয়ে স্বামী আল আমিনসহ চারজনকে আসামি করে কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ মামলা দায়ের (মামলা নং-২০১/২০২০, পিটিশন নং-১৯৪/১৯) করেন।

ট্রাইব্যুনাল থেকে আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হলে দীর্ঘদিন পলাতক থাকার পর রোববার (৮ মার্চ) ট্রাইব্যুনালে হাজির হয়ে জামিন প্রার্থনা করে।

ট্রাইব্যুনালের বিচারক কিরণ শংকর হালদার স্বামী আল আমিনের জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন এবং অপর তিন আসামির জামিন মঞ্জুর করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর