কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে সাত ব্যবসায়ীকে ৯৭ হাজার টাকা জরিমানা


 স্টাফ রিপোর্টার | ২১ মার্চ ২০২০, শনিবার, ৩:১৯ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে অধিক মূল্যে নিত্যপণ্য বিক্রয় করার অপরাধে সাত ব্যবসায়ীকে মোট ৯৭ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (২০ মার্চ) দুপুরে এবং সন্ধ্যায় কিশোরগঞ্জ জেলা শহরের বড়বাজার ও কাচারীবাজারে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

অভিযানে বড়বাজারের মেসার্স রাজন ট্রেডার্স এর মালিক মো. মনির উদ্দিনকে ২০ হাজার টাকা, মেসার্স নাইফ ট্রেডাসের্র মালিক মো. জালাল উদ্দিনকে পাঁচ হাজার টাকা ও মেসার্স আলী হোসেন স্টোরের মালিক মো. জাহাঙ্গীরকে দুই হাজার টাকা এবং কাচারীবাজারের মেসার্স শরিফ স্টোরের মালিক মো. আলামিনকে ৩০ হাজার টাকা, কাইয়ূম স্টোরের মালিক আব্দুল কাইয়ূমকে ৩০ হাজার টাকা, মারিয়া স্টোর এর মালিক আমিনুল ইসলামকে পাঁচ হাজার টাকা ও লানান্তা ডিপার্টমেন্টাল স্টোর এর মালিক রফিকুল ইসলাম মোহনকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র এডি চন্দন দেবনাথ  জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কিশোরগঞ্জ সদরের বড়বাজার এলাকায় কিছু অসাধু ব্যবসায়ী অধিক মূল্যে নিত্যপণ্য বিক্রয় করে আসছে। এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য বাজার এলাকায় র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারি চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে শুক্রবার (২০ মার্চ) দুপুরে বড়বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে মেসার্স রাজন ট্রেডার্স এর মালিক মো. মনির উদ্দিনকে ২০ হাজার টাকা ও মেসার্স নাইফ ট্রেডাসের্র মালিক মো. জালাল উদ্দিনকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

ওইদিনই সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র এডি চন্দন দেবনাথ ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সফিকুল ইসলাম ’দ্বয়ের সহায়তায় একটি আভিযানিক দল কিশোরগঞ্জ শহরের বড়বাজার ও কাচারীবাজার এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে অধিক মূল্যে নিত্যপণ্য বিক্রয় করার অপরাধে ভ্রাম্যমাণ আদালত মেসার্স শরিফ স্টোর, কাইয়ূম স্টোর, মারিয়া স্টোর, লানান্তা ডিপার্টমেন্টাল স্টোর এবং মেসার্স আলী হোসেন স্টোর এই পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে মোট ৭২ হাজার টাকা জরিমানা করে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর