কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ার গ্রামে গ্রামে উপজেলা চেয়ারম্যানের সুরক্ষা সামগ্রী বিতরণ


 রাজন সরকার, পাকুন্দিয়া | ২৪ মার্চ ২০২০, মঙ্গলবার, ৪:৪৮ | পাকুন্দিয়া  


করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু প্রত্যন্ত গ্রামে ঘুরে ঘুরে মসজিদ ও হাট-বাজারে সুরক্ষা সামগ্রী বিতরণ করছেন।

গত শুক্রবার (২০ মার্চ) থেকে শুরু করে তিনি প্রতিটি এলাকায় গিয়ে সাবান, হ্যান্ডওয়াশ, সাবানদানি, হ্যান্ড স্যানিটাইজার ও সতর্কতামূলক লিফলেট বিতরণ করে আসছেন।

প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকার দরিদ্র মানুষ, রিকসাচালক, পথচারী, ব্যবসায়ীসহ সকল শ্রেণিপেশার মানুষের মাঝে তিনি এসব সুরক্ষা উপকরণ বিতরণ করে চলেছেন।

এছাড়া উপজেলার বিভিন্ন মসজিদে সুরক্ষা সামগ্রী বিতরণের পাশাপাশি ওযু করার আগে ও পরে ভালো করে হাত ধোয়ার জন্য সতর্কমূলক স্টিকার লাগিয়ে বেড়াচ্ছেন তিনি।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু সাংবাদিকদের জানান, করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে আমার উপজেলার মানুষদের মাঝে সচেতনতা সৃষ্টির জন্য আমি ব্যক্তিগত উদ্যোগে জনস্বার্থে এই কার্যক্রম গ্রহণ করেছি। সকলকে সচেতন থাকার জন্য পরামর্শ দিচ্ছি।

তিনি ব্যক্তিগত ভাবে উপজেলায় কর্মরত ডাক্তারদের জন্য উন্নতমানের সুরক্ষা পোষাক দেয়ার উদ্যোগ নিয়েছেন বলে জানান।

করোনাভাইরাসে আতংকিত না হয়ে সচেতনতা বৃদ্ধি ও প্রতিরোধমূলক ব্যবস্থা অনুশীলনের মাধ্যমে নিজেকে, পরিবারকে এবং সমাজকে সুরক্ষিত রাখার পরামর্শ দিয়ে মহান আল্লাহ’র নাম স্মরণ করতে সকলের প্রতি অনুরোধ জানান তিনি।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর