কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ডিপ্লোমা চিকিৎসকদের দ্বিতীয় শ্রেণির পদমর্যাদা দাবি

 স্টাফ রিপোর্টার | ২৩ মার্চ ২০১৮, শুক্রবার, ৪:৩৯ | স্বাস্থ্য 


ডিপ্লোমা চিকিৎসকদের ২য় শ্রেণির পদমর্যাদা ও ১০ম গ্রেডে বেতন স্কেলের দাবিতে কিশোরগঞ্জে সভা করেছেন ডিপ্লোমা চিকিৎসকেরা। শুক্রবার দুপুরে শহরের একটি হোটেলে বাংলাদেশ ডিপ্লোমা মেডিক্যাল এসোসিয়েশন কিশোরগঞ্জ জেলা শাখার উদ্যোগে এই সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের জেলা শাখার সভাপতি ডা. মো. গোলাম হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ডিপ্লোমা প্রকৌশল এসোসিয়েশন জেলা শাখার সভাপতি পীযূষ কান্তি সরকার, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক ও জেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা কামাল।

এতে স্বাগত বক্তৃতা দেন ডিপ্লোমা মেডিক্যাল এসোসিয়েশন কিশোরগঞ্জ জেলা শাখার সাবেক সভাপতি ডা. মো. কাজী খলিলুর রহমান।

সভায় অন্যদের মধ্যে সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. মো. মতিউর রহমান, ডা. হাফিজুর রহমান প্রমুখ বক্তৃতা করেন।

বক্তাগণ বলেন, বিভিন্ন সেক্টরের ডিপ্লোমা ডিগ্রিধারীরা দ্বিতীয় শ্রেণীর পদমর্যাদা এবং দশম বেতন গ্রেড পেলেও ডিপ্লোমা চিকিৎসকগণ এখনো তৃতীয় শ্রেণীর কর্মচারী। ফলে তাদের সামাজিক ও পারিবারিক মর্যাদার ক্ষেত্রেও নানারকম সমস্যা হচ্ছে। কাজেই তাদেরকে দ্বিতীয় শ্রেণী ও দশম বেতন গ্রেড দেয়ার জন্য প্রধান অতিথিসহ বিভিন্ন বক্তা সরকারের প্রতি আহবান জানিয়েছেন।

সভা শেষে স্কয়ার ফার্মার উদ্যোগে সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের বিভাগীয় সেলস ম্যানেজার মো. রেজুয়ান কবীর ছাড়াও উর্ধতন কর্মকর্তারা বক্তব্য রাখেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর