kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

রাত পোহালেই আসছেন সাকিব-মোস্তাফিজ, স্বাগত জানাতে প্রস্তুত কিশোরগঞ্জ



 স্টাফ রিপোর্টার | ২৩ মার্চ ২০১৮, শুক্রবার, ৮:০৪ | খেলাধুলা 


ফুরোচ্ছে অপেক্ষার ক্ষণ। রাত পোহালেই উদ্বোধন হচ্ছে মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লীগ। শনিবার সকাল ১০টায় কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এই লীগের উদ্বোধন হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে মূল আকর্ষণ হিসেবে কিশোরগঞ্জে আসছেন বাংলাদেশের টেস্ট ও টি-২০ দলের অধিনায়ক সাকিব আল হাসান এবং কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। এতে প্রধান অতিথি থাকবেন প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের ছেলে ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এমপি। লীগের উদ্বোধন করবেন বিসিবি পরিচালক ও লীগের স্পন্সর প্রতিষ্ঠান এক্সপো চেয়ারম্যান মাহবুব আনাম।

এছাড়া আমন্ত্রিত অতিথি হিসেবে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ১৯৯৭ সালে আইসিসি ট্রফি বিজয়ী ঐতিহাসিক বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক বর্তমানে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশের টেস্ট ও টি-২০ দলের অধিনায়ক সাকিব আল হাসান এবং কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান ছাড়াও কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক ও পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লীগের উপলক্ষ্যে কিশোরগঞ্জ শহরকে বর্ণিল সাজে সাজানো হয়েছে। কিশোরগঞ্জ পৌরসভা শহরের পরিচ্ছন্নতার কাজ করছে। জেলা ক্রীড়া সংস্থার তত্ত্বাবধানে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে পিচ প্রস্তুতকরণসহ মাঠ পরিচর্যার কাজ সম্পন্ন হয়েছে। থাকছে আলোক সজ্জাসহ ঝলমলে আতসবাজি। জনশৃঙ্খলায় পুলিশ, র‌্যাবসহ আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যগণ দায়িত্বে থাকবেন। সবমিলিয়ে মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লীগের বর্ণিল উদ্বোধনের জন্য প্রস্তুত কিশোরগঞ্জ।

এদিকে মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধন উপলক্ষে বাণী দিয়েছেন জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। রাজনৈতিক ও ব্যক্তিগত কাজের জন্য তিনি লীগের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকতে না পারার জন্য বাণীতে দুঃখ প্রকাশ করেছেন।

আয়োজকেরা জানান, মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লীগে কিশোরগঞ্জের প্রথম বিভাগের ১৬টি দল অংশগ্রহণ করবে। দলগুলো হচ্ছে, মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র, সদরুল আলম স্মৃতি সংসদ, নগুয়া ক্রিকেট কাব, শাহ আলম মেমোরিয়াল স্পোর্টিং কাব, শহীদ জাকির স্মৃতি সংসদ, এলাইড কাব, বিট ক্রিকেট কোচিং সেন্টার, কুটিগির্দ্দী বয়েজ কাব, চাঁদের হাট, অজয় স্মৃতি সংসদ, সৃষ্টি নবীন মেলা, সূর্য সংঘ, মঈনূল স্মৃতি ক্রিকেট কাব, রথখলা ক্রিকেট কাব, উদয়ন ক্রিকেট কাব ও নবদিগন্ত ক্রিকেট কাব।

৪টি গ্রুপে বিভক্ত ১৬টি দল গ্রুপ পর্যায়ে মোট ২৪টি ম্যাচ খেলবে। এছাড়া ৪টি কোয়ার্টার ফাইনাল, ২টি সেমিফাইনাল ও একটি ফাইনাল মিলিয়ে লীগে মোট ৩১টি ম্যাচ অনুষ্ঠিত হবে। শনিবার (২৪শে মার্চ) লীগের আনুষ্ঠানিক উদ্বোধন হলেও ২৯শে মার্চ লীগের ম্যাচ শুরু হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ