কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে করোনায় কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

 আমিনুল ইসলাম বাবুল, তাড়াইল | ২৮ মার্চ ২০২০, শনিবার, ১১:৪৬ | তাড়াইল  


কিশোরগঞ্জের তাড়াইলে করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের মাঝে গোল বৃত্তের মাধ্যমে নিরাপদ দূরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (২৮ মার্চ) সন্ধ্যা ৭টায় তাড়াইল-সাচাইল ইউনিয়নের দারিয়াপুর গ্রামে এবং ৮টার দিকে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. তারেক মাহমুদ উপস্থিত থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

প্রকল্প বাস্তবায়ন দপ্তর সূত্রে জানা যায়, দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় হতে তাড়াইল উপজেলার জন্য জিআর ৭ মেট্রিক টন চাউল বরাদ্দ দেওয়া হয়।

এর মধ্য হতে তাড়াইল-সাচাইল ইউনিয়নের দোকান বন্ধ রাখার কারণে কর্মহীন হয়ে পড়া ক্ষুদ্র ব্যবসায়ী, শারীরিক প্রতিবন্ধী, দিনমজুর এমন ৫০ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।

এ সময় তাদের প্রত্যেককে ১০ কেজি চাউল, ৫ কেজি আলু এবং ২ কেজি ডাল দেওয়া হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে ইউএনও মো. তারেক মাহমুদ করোনা সম্পর্কিত বিষয়ে সচেতনতামূলক বক্তব্য দেন ও পর্যায়ক্রমে সব ইউনিয়নে এ সহায়তা প্রদান করা হবে বলে জানান।

এতে অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান নার্গীস সুলতানা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ শহীদুল্লাহ, সাংবাদিক আমিনুল ইসলাম বাবুল এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর