কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে নারীসহ তিন প্রতারক আটক

 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ৩১ মার্চ ২০২০, মঙ্গলবার, ৫:২৯ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে ওষুধের দোকান থেকে প্রতারণা করে টাকা হাতিয়ে নিতে গিয়ে এক নারীসহ তিন প্রতারক পুলিশের হাতে আটক হয়েছে। সোমবার (৩০ মার্চ) রাত ৯টার দিকে কটিয়াদী বাসস্ট্যান্ড সংলগ্ন জুবেদা ড্রাগ হাউজে ঘটনাটি ঘটেছে।

আটককৃতরা হচ্ছে, সাবরিন সুলতানা এনি (৩০), আব্বাস উদ্দিন (৩০) ও সাজেদুল হক রাসেল (২৬)। মঙ্গলবার (৩১ মার্চ) দ্রুত বিচার আইনে মামলা দিয়ে তাদের কিশোরগঞ্জের আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, সোমবার (৩০ মার্চ) রাত ৯টার দিকে সাবরিন সুলতানা এনি, আব্বাস উদ্দিন ও সাজেদুল হক রাসেল নামে তিনজনের একটি টিম সাজেদা ড্রাগ হাউজে প্রবেশ করেন। সেলফের পিছনে ওষুধের কার্টুন এলোমেলো পড়ে আছে দেখে তারা দোকান মালিক ইসরাইলকে জেরা করতে শুরু করেন।

দোকান অপরিষ্কার কেন? এত প্রচারণার পরও কর্ণপাত করছেন না, আপনার অনেক জরিমানা দিতে হবে। এমন নানা রকম কথা বলে ভয়ভীতি দেখাতে শুরু করেন।

দোকান মালিক তার অপরাধ স্বীকার করে দ্রুত পরিষ্কার করে নিবেন বলার পর জরিমানার কথা বলে তার কাছ থেকে টাকা হাতিয়ে নেয়ার পাঁয়তারা করেন এবং তিন হাজার টাকা দাবি করেন।

দোকান মালিক দেড় হাজার টাকা দিতে রাজি হন। কিন্তু টাকার পরিমাণ বাড়িয়ে নিতে তারা দর কষাকষি শুরু করেন।

বিষয়টি আশপাশের লোকের সন্দেহ হলে এলাকার বাশার মিয়া ও মেডিকেল কলেজে অধ্যয়নরত শামীম ভূইয়া তাদের পরিচয় জানতে চান। তখন তারা নিজেদের হিউম্যান রাইটস এর লোক বলে পরিচয় দেন।

তাদের কথা বার্তায় সন্দেহ হলে কটিয়াদী মডেল থানার ওসিকে বিষয়টি অবহিত করা হয়। তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।

আটককৃত সাবরিনা সুলতানা এনি, স্বামী চয়ন মিয়া, তার পিতার নাম মৃত অজয় চন্দ্র ব্যানার্জী, ঠিকানা ১/সি, হোসেন মার্কেট, উত্তর বাড্ডা, আব্বাস উদ্দিন (৩০) পিতা মনসুর উদ্দিন, গ্রাম গনেরগাঁও, আচমিতা, সাজেদুল হক রাসেল (২৬) পিতা মৃত এমদাদুল হক, গ্রাম উত্তর বাগরাইট, কটিয়াদী পৌরসভা বলে পুলিশ জানায়।

কটিয়াদী মডেল থানার ওসি এম,এ জলিল বলেন, প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে আটককৃতদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দিয়ে কিশোরগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর