kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জবাসীর সঙ্গে জন্মদিন উদযাপন করলেন সাকিব আল হাসান



 স্টাফ রিপোর্টার | ২৪ মার্চ ২০১৮, শনিবার, ৩:২৫ | খেলাধুলা 


কিশোরগঞ্জে মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লীগ উদ্বোধনে এসে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে হাজার হাজার ভক্ত-অনুরাগীর সঙ্গে নিজের ৩১তম জন্মদিন উদযাপন করেছেন বাংলাদেশ টেস্ট ও টি-২০ দলের অধিনায়ক সাকিব আল হাসান। শনিবার বেলা দেড়টার দিকে বিশাল কেক কেটে সাকিব আল হাসানের জন্মদিন উদযাপন করা হয়।

এ সময় স্টেডিয়াম ভর্তি হাজার হাজার দর্শক সাকিব সাকিব ধ্বনিতে মুখরিত করে তুলেন গোটা স্টেডিয়াম। স্টেডিয়ামের গ্যালারিতে তরুণীরা উঁচিয়ে ধরেন হ্যাপী বার্থডে টু সাকিব লেখা মানব প্ল্যাকার্ড।

সাকিবের জন্মদিনের কেক কাটার সময় সাকিবের পাশে লীগের উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এমপি, লীগের উদ্বোধক বিসিবি পরিচালক এক্সপো চেয়ারম্যান মাহবুব আনাম, বিসিবি পরিচালক অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান, জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, পৌর মেয়র মাহমুদ পারভেজসহ লীগ আয়োজক কমিটির লোকজন উপস্থিত ছিলেন।

এর আগে বেলা সাড়ে ১২টার দিকে হেলিকপ্টারে করে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এমপি বিশ্বখ্যাত অলরাউন্ডার সাকিব আল হাসান ও কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানকে সঙ্গে করে নিয়ে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে অবতরণ করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ