কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে পাঁচ বাস ও এক মাইক্রোবাস চালককে মোট ৫৩ হাজার টাকা জরিমানা


 স্টাফ রিপোর্টার | ৫ এপ্রিল ২০২০, রবিবার, ৩:১১ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধ নির্দেশনা অমান্য করে বাস ও মাইক্রোবাস চালানোর অপরাধে পাঁচ বাসচালক ও এক মাইক্রোবাস চালককে মোট ৫৩ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

রোববার (৫ এপ্রিল) ভোর পৌনে ৫টা থেকে দুপুর ১টা পর্যন্ত কিশোরগঞ্জ সদর উপজেলার বড়পুল এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশেরাগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পরিচালক চন্দন দেবনাথ ও জেলা কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর মো. আল কামাহ্ তমাল এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে যাত্রীবাহী পাঁচটি বাস ও একটি মাইক্রোবাস’সহ তাদের আটক করে এই জরিমানা করা হয়।

যে চালকদের জরিমানা করা হয়েছে তাদের নাম হচ্ছে, মিজান (২৫), জাহাঙ্গীর (২৯), ইসমাইল হোসেন (২১), কবির মিয়া (৩৫), নাঈম ইসলাম (২২) ও মো. সারোয়ার হোসেন (২৮)।

তাদের মধ্যে মিজান, জাহাঙ্গীর, ইসমাইল হোসেন, নাঈম ইসলাম ও মো. সারোয়ার হোসেন এই পাঁচজনের প্রত্যেককে ১০ হাজার টাকা করে মোট ৫০ হাজার টাকা এবং কবির মিয়াকে তিন হাজার টাকা জরিমানা করা হয়।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশেরাগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পরিচালক চন্দন দেবনাথ জানান, র‌্যাব একটি  এলিট ফোর্স। এই এলিট ফোর্স দেশের আইন শৃঙ্খলা রক্ষার্থে সার্বক্ষণিক ডিউটির পাশাপাশি করোনা ভাইরাস কোভিড-১৯ প্রতিরোধে প্রতিনিয়ত সচেতনতা বৃদ্ধির জন্য সক্রিয়ভাবে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশেরাগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ বাসষ্ট্যান্ড হতে বহুসংখ্যক যাত্রী নিয়ে কয়েকটি বাস ও মাইক্রোবাস কিশোরগঞ্জ সদরের বড়পুল হয়ে ঢাকার উদ্দেশে যাত্রা করছে।

এরই প্রেক্ষিতে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পরিচালক চন্দন দেবনাথ ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট’র আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর মো. আল কামাহ্ তমাল’দ্বয়ের নেতৃত্বে একটি আভিযানিক দল ভোর পৌনে ৫টা থেকে দুপুর ১টা ৫মিনিট পর্যন্ত কিশোরগঞ্জ সদর উপজেলার বড়পুল এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে ১। মিজান (২৫), (গাড়ি নং-ঢাকা মেট্রো-ব-১১৮০৪৬), পিতা- হেলাল, সাং- ভাটিয়া দহির কোনা নিয়ামতপুর, থানা-করিমগঞ্জ, জেলা-কিশোরগঞ্জ, ২। জাহাঙ্গীর (২৯), (গাড়ি নং-ঢাকা মেট্রো-বিএ-১৩০৮১৩), পিতা- আরিফ শিকদার, সাং-বরগুনা, থানা ও জেলা-বরগুনা ৩। ইলমাইল হোসেন (২১), (গাড়ি নং-ঢাকা মেট্রো-জ-১৪০৪৩১), পিতা-মো. জহিরুল ইসলাম, সাং-মিরপুর-১৪, থানা-কাফরুল, জেলা-ঢাকা ৪। কবির মিয়া (৩৫), (গাড়ি নং-চট্টগ্রাম মেট্রো-৭১২৪), পিতা- মৃত উমর আলী, সাং-দেড়কোটা, থানা-সাভার, জেলা-ঢাকা, ৫। নাঈম ইসলাম (২২), (গাড়ি নং-ঢাকা মেট্রো-১৩-০২-১৬), পিতা- আব্দুর জব্বার, সাং-বারঘরিয়া, থানা-করিমগঞ্জ, জেলা-কিশোরগঞ্জ, ৬। মো. সারোয়ার হোসেন (২৮), (গাড়ি নং-ঢাকা মেট্রো-গ-১১৯৩৭২) পিতা-সিরাজুল ইসলাম, সাং-জরিরপা, থানা- পাকুন্দিয়া, জেলা-কিশোরগঞ্জ’গণকে করোনা ভাইরাস প্রতিরাধ নির্দেশনা অমান্য করার দায়ে ০৫টি বাস ও ০১টি মাইক্রোবাস’সহ আটক করা হয়।

পরবর্তীতে ১নং ব্যক্তিকে ১০,০০০/-(দশ হাজার) টাকা অর্থদন্ড, ২নং ব্যক্তিকে ১০০০০/-(দশ হাজার) টাকা অর্থদন্ড, ৩নং ব্যক্তিকে ১০০০০/-(দশ হাজার) টাকা অর্থদন্ড এবং ৪নং ব্যক্তিকে ৩০০০/-(তিন হাজার) টাকা অর্থদন্ড, ৫নং ব্যক্তিকে ১০০০০/-(দশ হাজার) টাকা অর্থদন্ড, ৬নং ব্যক্তিকে ১০০০০/-(দশ হাজার) টাকা অর্থদন্ড প্রদান করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর