kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

এক হাজার দশ টাকায় মোটর সাইকেল


 স্টাফ রিপোর্টার | ২৫ মার্চ ২০১৮, রবিবার, ৭:৫৫ | অর্থ-বাণিজ্য 


মাত্র এক হাজার দশ টাকায় মোটর সাইকেল বিক্রি করছে কিশোরগঞ্জের আজহার মটরস। তবে সে মোটর সাইকেল কিনতে চাই ভাগ্যের সহায়তা। শহরের বড় বাজারের আজহার মটরস এর শো-রুম থেকে বাজাজ মোটর সাইকেলের যেকোন একটি মোটর সাইকেল কিনলে ক্রেতাকে দেয়া হবে একটি কুপন। প্রতি মাসের ২৫ তারিখ থেকে পরবর্তী মাসের ২৪ তারিখ পর্যন্ত শো-রুম থেকে বিক্রি হওয়া মোটর সাইকেলের বিপরীতে দেয়া কুপন নিয়ে প্রতি মাসের ২৫ তারিখে অনুষ্ঠিত হবে র‌্যাফেল ড্র। সেই র‌্যাফেল ড্র-এ যে কুপনটি ওঠবে, সেই কুপন মালিক মাত্র এক হাজার দশ টাকায় পাবেন সিটি-১০০ ব্র্যান্ডের একটি মোটর সাইকেল।

রোববার এরকম একটি র‌্যাফেল ড্র এর মাধ্যমেই মাত্র এক হাজার দশ টাকায় মোটর সাইকেল পেয়েছেন নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার আড়াকান্দি গ্রামের ধান ব্যবসায়ী রোমান। তিনি আড়াকান্দি গ্রামের রশিদ ভূঁইয়ার ছেলে। রোমান কিশোরগঞ্জের আজহার মটরস এর শো-রুম থেকে বাজাজের ডিসকভার-১০০ সিসি মোটর সাইকেল কিনেছিলেন।

দুপুরে হোটেল ক্যাসেল সালাম ইন-এ র‌্যাফেল ড্র উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আজহার মটরস এর চেয়ারম্যান মাজহারুল ইসলাম কিরণ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন আজহার মটরস এর ব্যবস্থাপনা পরিচালক ও হোসেনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম মবিন, উত্তরা মটরস এর ময়মনসিংহ শাখা ব্যবস্থাপক মো. তাজুল ইসলাম, সিনিয়র সেলস এক্সিকিউটিভ এসএম হুমায়ুন কবির মানিক, কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. দুলাল মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, সারা দেশের মধ্যে কেবল আজহার মটরস-এ শো-রুম থেকে কেনা মোটর সাইকেলের আজীবন বিনামূল্যে সার্ভিসিং দিচ্ছে। এছাড়া ক্রেতাদের সুবিধার্থে বিশেষ সার্ভিসিং ক্যাম্পের আয়োজনও করবে আজহার মটরস।

পরে ফেব্রুয়ারি মাসের ২৫ তারিখ থেকে মার্চ মাসের ২৪ তারিখ পর্যন্ত শো-রুম থেকে বিক্রি হওয়া মোট ৮৯টি মোটর সাইকেলের বিপরীতে দেয়া ৮৯টি কুপন নিয়ে র‌্যাফেল ড্র এর আয়োজন করা হয়। এই র‌্যাফেল ড্র এ বিজয়ী হন কেন্দুয়া উপজেলার আড়াকান্দি গ্রামের ধান ব্যবসায়ী রোমান।

আজহার মটরস এর চেয়ারম্যান মাজহারুল ইসলাম কিরণ জানান, এখন থেকে প্রতি মাসেই ‘একটি মোটর সাইকেল কিনলে একটি মোটর সাইকেল ফ্রি’ এই প্রমোশনের আওতায় র‌্যাফেল ড্র এর মাধ্যমে একজন ক্রেতাকে মাত্র এক হাজার দশ টাকায় মোটর সাইকেল দেয়া হবে।

এই অনুষ্ঠানে ফেব্রুয়ারি মাসের ২৫ তারিখ থেকে মার্চ মাসের ২৪ তারিখ পর্যন্ত শো-রুম থেকে বিক্রি হওয়া মোট ৮৯টি মোটর সাইকেলের ক্রেতা ছাড়া আজহার মটরস এর কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ