কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সৃজন এর খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

 স্টাফ রিপোর্টার | ১৪ এপ্রিল ২০২০, মঙ্গলবার, ১:৪৮ | সংগঠন সংবাদ 


মানবতার সেবায় সৃজন স্বল্প আয়ের মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে। মঙ্গলবার (১৪ এপ্রিল) সৃজন এর উদ্যোগে করিমগঞ্জ উপজেলার ভাটিয়া গাংপাড়া ও নামাপাড়া গ্রামে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে সাহায্য প্রত্যাশী প্রত্যেকের বাড়িতে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তৈল, লবণ ও আলু।

সৃজন এর উপদেষ্টা ও খাদ্য সামগ্রী বিতরণ কাজের সমন্বয়ক মোহাম্মদ কামরুজ্জামান বলেন, করিমগঞ্জ উপজেলা কিশোরগঞ্জ জেলার সবচেয়ে বেশী করোনা উপদ্রুত এলাকা। ফলে এ উপজেলার মানুষের কাজের সুযোগ মারাত্মকভাবে হ্রাস পেয়েছে। এজন্য আমরা এবার প্রত্যন্ত গ্রামকে বেছে নিয়েছি এই কার্যক্রমের জন্য।

ইতোমধ্যে আমরা কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়ন এবং পোরসভার কয়েকটি ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরন করেছি।

সৃজন এর এই কার্যক্রম পরিচালনায় দেশ-বিদেশ থেকে যারা সহযোগিতা করেছেন তিনি তাদের ধন্যবাদ জানান।

খাদ্য সামগ্রী বিতরণ কাজে উপস্থিত থেকেছেন তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি কলেজের প্রভাষক মো. জুলহাস উদ্দিন সরকার, কিশোরগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট এর হিসাবরক্ষণ কর্মকর্তা মো. দিদারুল ইসলাম, সৃজন এর কার্যনির্বাহী সদস্য মো. আসাদুজ্জামান শিপন সহ সংগঠনটির স্থানীয় স্বেচ্ছাসেবকবৃন্দ।

সার্বিক সহযোগিতায় ছিলেন জার্মান প্রবাসী প্রকৌশলী মো. মোবারক হোসেন অপু, সৃজনের উপদেষ্টা সুলতানা দিলমিতা ফেরদৌস, লুৎফুন্নেছা চিনু, সৃজন সভাপতি নুসরাত জাহান মিম, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম জুয়েল প্রমুখ।

উল্লেখ্য, মানবতার সেবায় সৃজন ২০১৮ সালে প্রতিষ্ঠিত একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এই সংগঠনটি ইতোমধ্যে সাত সহস্রাধিক দরিদ্র রোগীকে বিনামূল্যে রক্ত সরবরাহ করেছে। এছাড়া পবিত্র ঈদে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ, রোড সেফটি অ্যাওয়ারনেস, বৃক্ষ রোপণ কার্যক্রম পরিচালনা করে থাকে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর