kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

হোসেনপুরে মহান স্বাধীনতা দিবস উদযাপন


 মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, হোসেনপুর | ২৬ মার্চ ২০১৮, সোমবার, ৫:৪৭ | হোসেনপুর 


হোসেনপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার উপজেলা প্রশাসন ব্যাপক কর্মসূচীর মাধ্যমে দিনটিকে স্মরণীয় করে রাখে। কর্মসূচির শুরুতে কুড়িঘাট বধ্যভূমিতে  প্রত্যুষে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে মহান স্বাধীনতা জাতীয় দিবসের শুভ সূচনা করা হয়।

সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, বেসরকারি, স্বায়ত্বশাসিত, ব্যক্তিমালিকানাধীন প্রতিষ্ঠান, ভবন ও দোকানপাটসমূহে জাতীয় পতাকা উত্তোলন করে সকাল ৭টায় মহান স্বাধীনতা যুদ্ধে আত্মত্যাগকারী বীর শহীদদের স্মরণে কুড়িঘাট স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ করা হয়।

উপজেলা পরিযদ মাঠে সকাল ৮টায় আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করার পর সেখানে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার এবং বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়।

পরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শন করে।

বাদ জোহর সকল মসজিদ ও ধর্মীয় উপাসনালয়ে  বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়। বিকাল ৩টায় হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে মহিলাদের অংশ গ্রহণে ক্রীড়া অনূষ্ঠানের আয়োজন করা হয়।

এছাড়া বিকাল ৪টায় ঢেকিয়া খেলার মাঠে উপজেলা প্রশাসন বনাম গণ্যমাণ্য একাদশ এবং মুক্তিযোদ্ধা একাদশ বনাম উপজেলা ক্রীড়া সংস্থার মাঝে প্রীতি ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ