কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে স্বাধীনতা কাপ শুটিং প্রতিযোগিতা অনুষ্ঠিত



 স্টাফ রিপোর্টার | ২৬ মার্চ ২০১৮, সোমবার, ৮:৪২ | খেলাধুলা 


মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে কিশোরগঞ্জে স্বাধীনতা কাপ শুটিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। কিশোরগঞ্জ রাইফেল ক্লাবের উদ্যেগে শহরের পুরাতন স্টেডিয়ামে সোমবার এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

কিশোরগঞ্জ রাইফেল ক্লাবের সম্পাদক অ্যাডভোকেট মো. মাহমুদুল ইসলাম জানু এর তত্ত্বাবধানে অনুষ্ঠিত প্রতিযোগিতায় ১৭জন প্রতিযোগী তরুণ-তরুণী অংশ নেন। প্রতিযোগিতায় শুটার শফিউল আলম জিসান প্রথম, ইবরাত মাহমুদ জিসা দ্বিতীয় ও হিসান তৃতীয় হন।

প্রতিযোগিতা শেষে বিকালে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন কিশোরগঞ্জ রাইফেল ক্লাবের সভাপতি জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

এ সময় প্রতিযোগিতার প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান ছাড়াও রাইফেল ক্লাবের সহ-সভাপতি মো. হুমায়ুন কবীর, যুগ্মসম্পাদক আলমগীর মুরাদ রেজা ও হাবিবা আক্তার রিপাসহ ক্লাবের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতাটি পরিচালনা করেন জেলা ক্রীড়া অফিসার আল আমিন সবুজ ও রাইফেল ক্লাবের ম্যানেজার সারওয়ার মাসুদ।

এছাড়া প্রতিযোগিতা উপলক্ষে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, চিকিৎসক, শিক্ষক এবং সাংবাদিকসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা উন্মুক্ত শুটিং প্রতিযোগিতায় অংশ নেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ