kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে দুর্নীতি বিরোধী সাইকেল র‌্যালি


 স্টাফ রিপোর্টার | ২৬ মার্চ ২০১৮, সোমবার, ১১:৪০ | বিশেষ সংবাদ 


‘দুর্নীতি স্বাধীনতার চেতনার পরিপন্থী’ এই শ্লোগানকে প্রতিপাদ্য করে স্বাধীনতা দিবসের দিন সোমবার কিশোরগঞ্জের ইয়েস গ্রুপ দুর্নীতিবিরোধী এক বর্ণাঢ্য সাইকেল র‌্যালি করেছে। র‌্যালিতে উপস্থিত ছিলেন সনাক ও স্বজন ও টিআইবি’র সম্মানিত সদস্যবৃন্দ মিলে মোট ৬০ জন। র‌্যালির সার্বিক সহযোগিতায় ছিলো সনাক।

র‌্যালিটি সকাল ৯টায় সনাক কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আজিমদ্দিন উচ্চ বিদ্যালয়ে শহীদ মিনারের নিকট গিয়ে প্রথম পর্যায়ের বিরতির জন্য অবস্থান নেয়। এ সময় র‌্যালিতে অংশগ্রহণকারী সকলে স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণকারী শহীদদের সম্মানার্থে শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে জঙ্গলবাড়ি উচ্চ বিদ্যালয়ের উদ্দেশ্যে র‌্যালিটি পুনরায় শুরু হয়।

স্বাধীনতা দিবস ও বিশ্ব পানি দিবস উপলক্ষে জঙ্গলবাড়ি উচ্চ বিদ্যালয়ে সনাকের উদ্যোগে ভিডিও ড্রামা প্রদর্শনী, আলোচনা সভা ও কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। কুইজ প্রতিযোগিতায় মোট ১১০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। তাদের মধ্যে ১০জনকে পুরস্কৃত করা হয়।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন সনাকের সিনিয়র সদস্য অ্যাডভোকেট মায়া ভৌমিক। আরো বক্তব্য রাখেন স্বপন কুমার বর্মন, মো. ফিরোজ উদ্দিন ভূইঁয়া, মোস্তফা কামাল, অ্যাডভোকেট গাজী মোহাম্মদ ও গাজী মুহিবুর রহমান। টিআইবি’র এরিয়া ম্যানেজার মো. ফজলে এলাহী আলোচনা সভা সঞ্চালনা করেন।

জঙ্গলবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রাধান শিক্ষক সনাকের এরুপ কর্মকাণ্ডের প্রশংসা করে বিদ্যালয় কেন্দ্রিক দুর্নীতিবিরোধী বেশি বেশি কর্মসূচি হাতে নেয়ার প্রস্তাব করেন। সবশেষে সনাকের সহ-সভাপতি ম.ম. জুয়েল উপস্থিত সবাইকে নিয়ে টিআইবি’র দুর্নীতিবিরোধী শপথ পাঠের মাধ্যমে কর্মসূচির সমাপ্তি ঘোষণা করেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ