কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে ২শ’ পরিবারের পাশে ভাই ভাই স্বেচ্ছাসেবক সংগঠন

 স্টাফ রিপোর্টার | ২৭ এপ্রিল ২০২০, সোমবার, ৩:১৫ | করিমগঞ্জ  


করোনা ভাইরাসে সৃষ্ট দুর্যোগ ও রমজান মাস উপলক্ষে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার গুজাদিয়া টানপাড়া ও আশপাশ এলাকার কর্মহীন হয়ে পড়া ও হতদরিদ্র ২শ’ পরিবারকে মানবিক উপহার হিসেবে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

সোমবার (২৭ এপ্রিল) সকালে গুজাদিয়া গোরস্থান বাজার এলাকায় স্থানীয় বাসিন্দা প্রবাসী দুই সহোদর নূর মোহাম্মদ ও এ কে নূর আলমের ব্যক্তিগত সহযোগিতায় এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন ভাই ভাই স্বেচ্ছাসেবক সংগঠনের স্বেচ্ছাসেবীরা।

সামাজিক দূরত্ব বজায় রেখে বিশেষ ব্যবস্থায় গুজাদিয়ার টানপাড়া, হাইধনখালীসহ আশপাশের বিভিন্ন এলাকার হতদরিদ্র ও দুস্থদের প্রত্যেককে প্রতি প্যাকেটে চাল, ডাল, আলু, ছোলা, পেঁয়াজ ও লবণ ইত্যাদি খাদ্য সামগ্রী উপহার হিসেবে দেওয়া হয়।

এ সময় গুজাদিয়া ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, ভাই ভাই স্বেচ্ছাসেবক সংগঠনের পরিচালক মো. ফজলুর রহমান, স্বেচ্ছাসেবক ইদ্রিস আলী, তাহের মিয়া, মাহবুলসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এ সময় গোরস্থান বাজার জামে মসজিদের ইমাম করোনা সৃষ্ট সংকট উত্তরণের জন্য উপস্থিত সকলকে নিয়ে বিশেষ দোয়া পরিচালনা করেন।

এ ব্যাপারে সৌদী প্রবাসী নূর মোহাম্মদ ও কুয়েত প্রবাসী এ কে নূর আলম জানান, করোনায় এলাকার অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। তাছাড়া হতদরিদ্র অনেক মানুষ কাজ করতে না পেরে খুবই কষ্টে দিনাতিপাত করছেন। এমন পরিস্থিতিতে ব্যক্তিগত উদ্যোগে আমরা তাদের মাঝে উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছি।

তারা বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে ঘরে থাকার কোন বিকল্প নেই। এ পরিস্থিতিতে অনেকেই কর্মহীন হয়ে পড়াসহ নিম্ন আয়ের মানুষজন খুবই কষ্টে আছেন। তাদের দুর্দিনে সমাজের বিত্তবানরা সাহায্য সহযোগিতায় নিয়ে তাদের পাশে দাঁড়ানোর এখনই সময়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর