কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

ময়মনসিংহে বিস্ফোরণে দগ্ধ ৩ জনেরই শ্বাসনালী পুড়ে গেছে, অবস্থা সংকটাপন্ন



 স্টাফ রিপোর্টার, ঢাকা | ২৭ মার্চ ২০১৮, মঙ্গলবার, ১২:৩৯ | ময়মনসিংহ  


ময়মনসিংহের ভালুকায় ছয় তলা ভবনে বিস্ফোরণে দগ্ধ তিন জনের অবস্থা সংকটাপন্ন। শনিবার রাতে ময়মনসিংহের জামিরদিয়া এলাকার আরএস টাওয়ারের তৃতীয় তলায় বিকট শব্দে বিস্ফোরণে ঘটনাস্থলেই তৌহিদুল তপু নামে একজন নিহত হন। এ ঘটনায় দগ্ধ তিন জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটের প্রধান প্রফেসর সাজ্জাদ খন্দকার বলেন, আহত শাহীনের শরীরের অবস্থা আশঙ্কাজনক। এ ছাড়া হাফিজের শরীরের ৫৮ শতাংশ ও দিপ্ত সরকারের ৫৪ শতাংশ পুড়ে গেছে। তাদের প্রত্যেকেরই শ্বাসনালী পুড়ে গেছে।

রোববার সকালে পুলিশ ও র‌্যাবের বোমা নিষ্ক্রিয় দলের সদস্যরা ময়মনসিংহের ভালুকার বিস্ফোরণ-স্থল পরিদর্শন করেন। এ সময় তারা বিস্ফোরণের আলামত সংগ্রহ করেন। এরপর ঘটনাস্থল থেকে তৌহিদুল তপুর লাশ উদ্ধার করেন ফায়ার সার্ভিস কর্মীরা। তবে, বিস্ফোরণ সম্পর্কে এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ।

হতাহতরা সবাই খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র এবং তারা ভালুকায় স্কয়ার ফ্যাশন নামে একটি কোম্পানির অধীন ইন্টার্নশিপ করছিলেন। তারা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের শেষ বর্ষের মেধাবী ছাত্র ছিলেন বলে জানিয়েছেন শিক্ষকরা।

উল্লেখ্য, শনিবার রাত সাড়ে ১২টার দিকে জামিরদিয়া এলাকার আরএস টাওয়ারের তৃতীয় তলায় বিকট শব্দে বিস্ফোরণ হয়। ভবনের দরজা জানালা ও দেয়ালের বিভিন্ন অংশ ছিন্নভিন্ন হয়ে যায়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর














সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ