কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ইউনিয়নে ইউনিয়নে খাদ্য সহায়তা বিতরণ করছেন রেনু চেয়ারম্যান


 রাজন সরকার, পাকুন্দিয়া | ৪ মে ২০২০, সোমবার, ৪:৪৫ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মানবিক ফাউন্ডেনের সভাপতি উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু ইউনিয়ন পর্যায়ে উপহার সামগ্রী (খাদ্য সহায়তা) বিতরণ শুরু করেছেন।

সোমবার (৪ মে) সকালে উপজেলা পাবলিক লাইব্রেরী চত্বর থেকে জাংগালিয়া, চরফরাদী, এগারসিন্দুর, সুখিয়া ও চন্ডিপাশা ইউনিয়নের চেয়ারম্যান ও প্রতিনিধির কাছে তিনি উপহার সামগ্রী (খাদ্য সহায়তা) তুলে দেন।

পাঁচটি ইউনিয়নের এক হাজার পরিবারের প্রত্যেককে উপহার হিসেবে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ৫ কেজি আলু ও সাবান দেয়া হচ্ছে।

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফুর রহমান, মানবিক ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক অধ্যক্ষ (অব.) জসীম উদ্দিন, সুখিয়া ইউনিয়ন চেয়ারম্যান আবদুল হামিদ টিটু, সাবেক পৌর কাউন্সিলর নজরুল ইসলাম আকন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

মানবিক ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক অধ্যক্ষ (অব.) জসীম উদ্দিন জানান, করোনা ভাইরাসের কারণে অসহায় ও দুস্থ মানুষদের খাদ্য সহায়তা প্রদানের জন্য মানবিক ফাউন্ডেশন গঠন করা হয়েছে।

আমাদের হট লাইনের মাধ্যমে খাদ্য সহায়তা চেয়েছে এমন অর্ধশত মানুষের বাড়িতে গিয়ে উপহার সামগ্রী (খাদ্য সহায়তা) পৌছে দেয়া হয়েছে। আমাদের সংগঠনের পক্ষ থেকে এই সহযোগিতা অব্যাহত থাকবে।

মানবিক ফাউন্ডেশনের সভাপতি উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু সাংবাদিকদের জানান, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সমাজের দরিদ্র ও নিম্ন আয়ের মানুষদের মাঝে দলমত নির্বিশেষে উপহার সমাগ্রী (খাদ্য সহায়তা) প্রদান করছি। ইতোমধ্যে পাকুন্দিয়া পৌরসভায় উপহার সামগ্রী (খাদ্য সহায়তা) বিতরণ করা হয়েছে।

আমাদের সংগঠনের প্রতিশ্রুতি মোতাবেক উপজেলার জাংগালিয়া, চরফরাদী, এগারসিন্দুর, সুখিয়া ও চন্ডিপাশা ইউনিয়নের অসহায় ও দুস্থ মানুষদের জন্য উপহার সামগ্রী (খাদ্য সহায়তা) ইউনিয়ন চেয়ারম্যান ও তার প্রতিনিধিদের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকি চারটি ইউনিয়নে খুব শীঘ্রই এই সহায়তা পৌছে দেয়া হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর