কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় এক হাজার পরিবারকে উপহার দিলেন নূরুজ্জামান বাবু


 রাজন সরকার, পাকুন্দিয়া | ৪ মে ২০২০, সোমবার, ৪:৪৮ | পাকুন্দিয়া  


সারাদেশ করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কবলে পড়ে কার্যত লকডাউন। এই অবস্থায় মানুষ দেড় মাস ধরে ঘরবন্দি রয়েছে। তাতে নিম্ন আয়ের মানুষের দুর্ভোগ বেড়েছে কয়েকগুণ। কবে নাগাদ শেষ হবে করোনা দুর্যোগ তা জানা নেই কারও।

সরকারি-বেসরকারি নানা উদ্যোগে কর্মহীন দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা অব্যাহত রেখেছেন সমাজের অনেকেই। কেউ কেউ ব্যক্তিগত উদ্যোগেও এগিয়ে এসে  উপহার সামগ্রী (খাদ্য) দিচ্ছেন।

তারই প্রেক্ষিতে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ব্যক্তিগত উদ্যোগে উপহার সামগ্রী (খাদ্য) বিতরণ করেছেন এগারসিন্দুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও সমাজসেবক নূরুজ্জামান বাবু।

সোমবার (৪ মে) দুপুরে উপজেলার বাহাদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে এগারসিন্দুর ইউনিয়নের এক হাজার দরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে এই উপহার সামগ্রী (খাদ্য সামগ্রী) বিতরণ করেন তিনি।

বিতরণকৃত উপহার সামগ্রীর (খাদ্য সামগ্রী) মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ২ কেজি আলু ও ১ কেজি মুড়ি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের জাতীয় সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ।

এ সময় এগারসিন্দুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিক হোসেন মাস্টার, একাদশ জাতীয় সংসদ নির্বাচন এগারসিন্দুর ইউনিয়ন পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক এনামুল হক রাজিব, এগারসিন্দুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদেক হোসেন, যুবলীগ নেতা আতাউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এগারসিন্দুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ও সমাজসেবক নূরুজ্জামান বাবু সাংবাদিকদের জানান, আমার ইউনিয়নে অনেক গরীব ও অসহায় মানুষ রয়েছে। বর্তমান সময়ে নিম্ন আয়ের মানুষজন করোনা ভাইরাইসের কারণে বিপাকে পড়েছেন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ক্ষুদ্র কর্মী হিসেবে তাদেরকে ব্যক্তিগত উদ্যোগে আমি সহযোগিতা করছি। এছাড়াও সব সময় আমি আমার ইউনিয়নবাসীর জন্য জনকল্যাণমূলক কাজ করে যাচ্ছি।

আমি সব সময় তাদের পাশে থেকে জনসেবা করতে চাই। এ জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর