কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


জাতীয় পর্যায়ে ক্রীড়া ও সংস্কৃতিতে অংশগ্রহণকারীদের কটিয়াদীতে সম্মাননা

 রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ২৮ মার্চ ২০১৮, বুধবার, ১২:২৮ | কটিয়াদী 


কটিয়াদী উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের ক্রীড়া ও সাংস্কৃতিক বিভাগে জাতীয় পর্যায়ে অংশগ্রহণকারী ছয় জন খেলোয়াড় ও একজন সাংস্কৃতিক প্রতিযোগী এবং উপজেলার বিশিষ্ট ক্রীড়া সংগঠককে বিশেষ সম্মানা প্রদান করা হয়েছে। সোমবার মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানে তাদের এ সম্মাননা প্রদান করা হয়।

সম্মাননা ক্রেস্ট প্রদান করেন উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান কেয়া ও সহকারী কমিশনার (ভূমি) একেএম গোলাম মোর্শেদ খান উপস্থিত ছিলেন।

সম্মাননা প্রাপ্তরা হলেন ২০১৭ সালে সেরা সাঁতারু প্রমি আক্তার, ২০১৭ সালে বাংলাদেশ শিশু একাডেমী আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতায় ১০০মিটার দৌড়ে চ্যাম্পিয়ন হয়ে রাষ্ট্রপতি পুরস্কার লাভকারী মুরছালিন, মাধ্যমিক স্কুল ও মাদরাসা ক্রীড়া প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে জাতীয় পর্যায়ে সাঁতার প্রতিযোগিতায় ২য় স্থান লাভকারী বৃষ্টি আক্তার, মাধ্যমিক স্কুল ও মাদরাসা ক্রীড়া প্রতিযোগিতায় উচ্চ লাফে জাতীয় পর্যায়ে অংশ গ্রহণকারী আফজাল হোসেন রাহুল, মাধ্যমিক স্কুল ও মাদরাসা ক্রীড়া প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে এথলেটিক্স এ অংশ গ্রহণকারী মো. শরিফ মিয়া এবং বাংলাদেশ শিশু একাডেমী আয়োজিত সাংস্কৃতি বিভাগে হামদ ও নাত প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী উম্মে হাবিবা।

এছাড়া বিশিষ্ট ক্রীড়া সংগঠক সৈয়দ সাহাদাত হোসেন সাধু একটানা ২৫ বছর বিভিন্ন জাতীয় দিবসে মাঠ পরিচালনা, কুচকাওয়াজ ও ক্রীড়া অনুষ্ঠান পরিচালনায় বিশেষ ভূমিকা রাখায় তাকে সম্মাননা প্রদান করা হয়।

সম্মাননা প্রাপ্তদের মধ্যে প্রমি আক্তার বাংলাদেশ শিশু একাডেমী আয়োজিত সাঁতার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী পুরস্কার লাভ করেন। তিনি নওরিন মডেল একাডেমীর ছাত্রী ছিলেন। প্রমি বর্তমানে বিকেএসপিতে অধ্যয়নরত। মুরছালিন গচিহাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র। বৃষ্টি আক্তার করগাঁও ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনির ছাত্রী। আফজাল হোসেন রাহুল গচিহাটা পল্লী একাডেমীর ছাত্র। উম্মে হাবিবা কটিয়াদী ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর