কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিউইয়র্কে কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট এসোসিয়েশনের স্বাধীনতা দিবস উদযাপন

 কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ২৮ মার্চ ২০১৮, বুধবার, ১২:৪৭ | প্রবাস 


নিউইয়র্কের অন্যতম বৃহত্তম সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট এসোসিয়েশনের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে জ্যামাইকার কিং কাবাব রেস্টুরেন্টে গত ২৫শে মে মার্চ রবিবার সন্ধ্যায় সংগঠনের সভাপতি মো. আনোয়ার উদ্দিনের সভাপতিত্বে ‘স্বাধীনতার চার যুগে পদার্পণ’ শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. এনামুল হকের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সংগঠনের সাবেক সভাপতি ও বোর্ড অফ ট্রাষ্ট্রি সদস্য ফার্মাসিষ্ট মো. আবদুল আওয়াল সিদ্দিকী, সাবেক সভাপতি, বোর্ড অফ ট্রাষ্টি সদস্য ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রকৌশলী এ.কে.এম আশরাফুল হক, সংগঠনের সাবেক সভাপতি, উপদেষ্টা ও বোর্ড অফ ট্রাষ্ট্রি সদস্য হাবিব রহমান হারুন, সাবেক উপদেষ্টা, সাধারণ সম্পাদক ও বোর্ড অফ ট্রাষ্ট্রি সদস্য মো. জাইদুল কবীর খান সারোয়ার, উপদেষ্টা বাবু তারক চন্দ্র পন্ডিত, সহ-সভাপতি বাবু জয়ন্ত শর্মা বিশ্ব, সহ-সভাপতি মো. হুমায়ুন কবীর, সহ-সভাপতি মীনা ইসলাম, সহ-সভাপতি আলী আহসান আকন্দ শামীম, সহ-সাধারণ সম্পাদক মো. জাবির হোসেন তাকবীর, সহ-সাধারণ সম্পাদক মহিবুর রশিদ সুজন, সাংগঠনিক সম্পাদক মো. আলাউদ্দিন, কোষাধ্যক্ষ মো. বদরুল ইসলাম, প্রচার সম্পাদক ফয়সাল কবীর, দপ্তর সম্পাদক হাবিবুর রহমান জুয়েল, কার্যকরী সদস্য মো. মেজবাহ উদ্দিন মুকুল, কার্যকরী সদস্য আশরাফুল আলম হিমেল, কার্যকরী সদস্য মো. নজরুল ইসলাম, কার্যকরী সদস্য রফিউল করিম খান সাজ্জাদ, কার্যকরী সদস্য মো. সাইফুল ইসলাম, মো. নজরুল ইসলাম, মো. আলী আকবর প্রমুখ।

বক্তারা উন্নয়নের পাশাপাশি গণতন্ত্র ও ভোটাধিকার নিশ্চিত করার দাবিসহ দুর্নীতি দূরীকরণ, অবিলম্বে প্রকৃত মুক্তিযোদ্ধাদের তালিকা ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস প্রণয়নের জোর দাবি জানান।

আলোচনা সভার শুরুতেই সকল শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। এছাড়া সদ্য নির্বাচিত কিশোরগঞ্জ জেলা বারের সভাপতি অ্যাডভোকেট অধ্যক্ষ এম.এ. রশিদ কে অভিনন্দন জানানো হয়।

সংগঠনের সভাপতি মো. আনোয়ার উদ্দিন নৈশ ভোজের মাধ্যমে আলোচনা সভার সমাপ্তি ঘোষণা করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর