কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় নগদ অর্থসহ খাদ্য সামগ্রী দিলেন সমাজসেবক বোরহান উদ্দিন

 রাজন সরকার, পাকুন্দিয়া | ৯ মে ২০২০, শনিবার, ১:৩৪ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে গৃহবন্দি দুই শতাধিক কর্মহীন অসচ্ছল পরিবারের মাঝে নগদ অর্থসহ খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (৯ মে) দুপুরে চরপাকুন্দিয়াস্থ নিজ বাড়িতে সামাজিক দূরত্ব বজায় রেখে ব্যক্তিগত উদ্যোগে নগদ অর্থসহ খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ এবং জেলা কৃষক লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সমাজসেবক মো. বোরহান উদ্দিন।

খাদ্য ও ইফতার সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, ছোলা, মুড়ি ও সাবান। খাদ্য সামগ্রী বঞ্চিত শতাধিক পরিবারের মাঝে তিনি নগদ ২০০ টাকা করে বিতরণ করেছেন।

এ সময় পাকুন্দিয়া বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক শাহজাদা মারুফ শানু, পথ পাথেয় কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সনি, ব্যবসায়ী নাছির উদ্দিন মিঠু প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ এবং জেলা কৃষক লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সমাজসেবক মো. বোরহান উদ্দিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস মোকাবেলায় জনসাধারণের জন্য নিরলস ভাবে কল্যাণমূলক কাজ করে যাচ্ছেন।

আমি আওয়ামী লীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে ব্যক্তিগত উদ্যোগে আমার এলাকার গরীব, অসহায় মানুষদেরকে সাধ্যমত নগদ অর্থসহ খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করেছি।

এছাড়া করোনা ভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকে আমি জনসচেতনতামূলক লিফলেট, সার্জিক্যাল মাস্ক, সার্জিক্যাল হ্যান্ডগ্লাভস, পিপিই বিতরণসহ পৌরসদরের জনবহুল এলাকায় হাত ধোয়ার বেসিন স্থাপন করে দিয়েছি।

আমি যতদিন বেঁচে থাকব ততদিন মানুষের সেবা করে যেতে চাই। এ জন্য তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর