কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ১৭শ’ পরিবারকে খাদ্য সামগ্রী দিচ্ছে ইউনাইটেড ট্রাস্ট


 রাজন সরকার, পাকুন্দিয়া | ১১ মে ২০২০, সোমবার, ৪:৫০ | পাকুন্দিয়া  


প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার অসহায় ১৭শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছে ইউনাইটেড ট্রাস্ট (ইউনাইটেড গ্রুপ)।

সোমবার (১১ মে) উপজেলার পৌরসদরের বর্ণমালা আইডিয়াল স্কুল মাঠে পৌরসভার ৪০০ দুস্থ পরিবারের মাঝে আনুষ্ঠানিক ভাবে খাদ্য সহায়তা বিতরণ উদ্বোধন করেন সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমান।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আটা, ১ কেজি পিয়াজ, ২ কেজি আলু, ১ লিটার তেল, ২টি সাবান।

পর্যায়ক্রমে উপজেলার চরফরাদী ইউনিয়নের ৩৫০টি, বুরুদিয়া ইউনিয়নের ৫০০টি এবং এগারসিন্দুর ইউনিয়নের ৪৫০টি দুস্থ ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবে ইউনাইটেড ট্রাস্ট।

এ সময় ইউনাইটেড ট্রাস্টের পাকুন্দিয়া এরিয়া কো-অর্ডিনেটর প্রভাষক আতাউর রহমান সোহেল, হাজী জাফর আলী কলেজের প্রভাষক মাহমুদুল হুদা সোহেল, মিজানুর রহমান, তরিকুল হাসান শাহীন, আছিয়া বারি স্কুলের প্রধান শিক্ষক হুমায়ূন কবীর প্রমুখ উপস্থিত ছিলেন।

ইউনাইটেড ট্রাস্টের পাকুন্দিয়া এরিয়া কো-অর্ডিনেটর প্রভাষক আতাউর রহমান সোহেল বলেন, করোনা ভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকে ইউনাইটেড ট্রাস্ট জনসেবামূলক অনেক পদক্ষেপ গ্রহণ করেছে।

ইউনাইটেড ট্রাস্টের পক্ষ থেকে পাকুন্দিয়া পৌরসভার ৪০০ পরিবারের মধ্যে সোমবার (১১ মে) আনুষ্ঠানিকভাবে খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

এছাড়া পর্যায়ক্রমে চরফরাদী ইউনিয়নের ৩৫০টি, বুরুদিয়া ইউনিয়নের ৫০০টি ও এগারসিন্দুর ইউনিয়নের ৪৫০টি দুস্থ ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

ইউনাইটেড ট্রাস্ট সব সময় অসহায় ও দুস্থদের পাশে আছে এবং থাকবে বলে তিনি জানান।

তিনি ইউনাইটেড গ্রুপের চেয়ারম্যান আহাম্মেদ ইসমাইল হোসেন মাসুদ এর জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর