কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


এক রশিতে শালি-দুলাভাই’র আত্মহত্যা


 মো. ইব্রাহিম হোসেন, স্টাফ রিপোর্টার | ২৮ মার্চ ২০১৮, বুধবার, ৪:১৭ | সারাদেশ 


অনৈতিক প্রেমের সম্পর্ক কেউ মেনে না নেওয়ায় ঝিনাইদহ সদর উপজেলার ১৪ নং ঘোড়শাল ইউনিয়নের পূর্ব তেতুলবাড়িয়া গ্রামে কড়াই গাছের সাথে একই রশিতে গলাই ফাঁস দিয়ে শালি-দুলাভাই আত্মহত্যা করেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

বুধবার (২৮ মার্চ) সকালে পুলিশ ওই গ্রামের পীর তলা মাঠের কড়াই গাছ থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে।

নিহতরা হলো, পূর্ব তেতুলবাড়িয়া গ্রামের মো. মন্টু মোল্লার ছেলে বিল্লাল হোসেন(২৫)ও একই গ্রামের মো. সাখাওয়াত মোল্লার মেয়ে ও নারিকেল বাড়ীয়া জেড.এ মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী কলি খাতুন(১৪)।

১৪ নং ঘোড়শাল ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিলটন ও গ্রামের গণ্যমান্য ব্যাক্তিগণ জানান, চার বছর আগে বিল্লাল হোসেনের সাথে মোছা. পিংকি খাতুনের বিয়ে হয়। তাদের ২ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। এক পর্যায়ে দীর্ঘদিন ধরে দুলাভাই বিল্লাল হোসেনের সাথে শালি কলি খাতুন এর অনৈতিক প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ ঘটনায় গত ১০ দিন আগে তারা পালিয়ে যায়। এরপর গ্রামের গণ্যমান্য ব্যাক্তিদের মাধ্যমে তাদেরকে ফিরিয়ে আনা হয়। অবশেষে মঙ্গলবার দিনগত রাতের কোন সময় গ্রামের পীর তলা মাঠের একটি কড়াই গাছে একই রশিতে তারা দুই জন আত্মতহ্যা করে।

এদিকে এই ঘটনা জানাজানি হলে সকাল থেকেই হাজার হাজার মানুষ দূর-দূরান্ত থেকে এসে শালি-দুলাভাই মৃতদেহ দেখতে ভিড় জমাতে থাকেন তেতুলবাড়িয়া গ্রামে।

নারিকেল বাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বদিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে তাদের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর