কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে ৩০০ পরিবারকে ইফতার উপহার দিয়েছে হাজী রেহানা জহির ফাউন্ডেশন


 স্টাফ রিপোর্টার | ১৫ মে ২০২০, শুক্রবার, ২:০৫ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার সহশ্রাম-ধূলদিয়া ইউনিয়নের সহশ্রাম গ্রামে ক্যাপ্টেন মো. সেলিম ও তার ভাই বিশিষ্ট ব্যবসায়ী মো. আল মামুন এর মা-বাবার নামে প্রতিষ্ঠিত হাজী রেহানা জহির ফাউন্ডেশন এলাকার ৩০০ পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেছে।

শুক্রবার (১৫ মে) সকালে এলাকার কর্মহীন ও অসচ্ছল ৩০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী হিসেবে প্রত্যেক পরিবারকে ১ কেজি মুড়ি, ১ কেজি খেজুর, ১ কেজি ছোলা বুট, ১ কেজি চিনি, ১ লিটার সোয়াবিন তেল, ১ কেজি সেমাই, ১ কেজি লবণ ও ১টি সাবান প্রদান করা হয়।

ইফতার উপহার সামগ্রী বিতরণের পূর্বে ফাউন্ডেশনের উদ্দেশ্য ও আদর্শ নিয়ে সংক্ষিপ্ত বক্তব্যে ক্যাপ্টেন মো. সেলিম বলেন, মানবতার সেবা করার জন্য এই ফাউন্ডেশন প্রতিষ্ঠা করা হয়েছে।

ফাউন্ডেশনের সফলতা কামনা করে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আবুল কাসেম আকন্দ, সহশ্রাম ছাইমুননেছা সিনিয়র মাদ্রাসার প্রিন্সিপাল মৌলানা আব্দুল খালেক, স্থানীয় মসজিদের পেশ ইমাম হাফেজ কফিল উদ্দিন, ইউপি সদস্য আব্দুল হাসিম, প্রাক্তন ইউপি সদস্য শাহজাহান খান জাহান, গচিহাটা বাজার বণিক সমিতির সভাপতি শাহ মো. মিয়া হোসেন, বিশিষ্ট সমাজসেবক আশরাফুল ইসলাম, বিআরডিবি’র সাবেক চেয়ারম্যান মুখলেছুর রহমান সরকার প্রমুখ।

এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর