কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে স্বল্প আয়ের মানুষের মাঝে 'সৃজন' এর ঈদ উপহার বিতরণ


 স্টাফ রিপোর্টার | ১৭ মে ২০২০, রবিবার, ২:৩৯ | কিশোরগঞ্জ সদর 


পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ্যে সমাজের স্বল্প আয়ের মানুষ, যারা করোনা ভাইরাস এর হুমকির মুখে এই মুহুর্তে কর্মহীন রয়েছে এ ধরনের পরিবারের সদস্যদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন 'মানবতার সেবায় সৃজন'।

রোববার (১৭ মে) কিশোরগঞ্জ সদর উপজেলার শোলাকিয়া, নীলগঞ্জ ও হারুয়া এলাকার স্বল্প আয়ের মানুষের মধ্যে এসব ঈদ উপহার বিতরণ করা হয়।

সৃজন এর খাদ্য সামগ্রী বিতরণ কাজের সমন্বয়ক ও সংগঠনটির উপদেষ্টা মোহাম্মদ কামরুজ্জামান বলেন, "সৃজন বিগত তিন বছর যাবৎ পবিত্র ঈদে দরিদ্র অসহায় মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে নতুন ঈদ বস্ত্র বিতরণ করে আসছে। কিন্তু এবার বাস্তব অবস্থার নিরিখে চাল, ডাল, তৈল, চিনি, দুধ, সেমাই ও সাবান বিতরণ করেছে।"

তিনি ধন্যবাদ জানান সাবেক সেনা কর্মকর্তা এ এন এম নিয়ামত উল্লাহ সহ সকল স্বেচ্ছাসেবীকে যাদের প্রচেষ্টায় এই কার্যক্রম সফল হয়েছে।

এছাড়াও সৃজন এ পর্যন্ত সাত সহস্রাধিক দরিদ্র রোগীর জন্য রক্ত সরবরাহ, রোড সেফটি এওয়ারনেস, মাস্ক বিতরণসহ বিভিন্ন সামাজিক কাজ করে আসছে।

রোববার (১৭ মে) এর কর্মসূচীতে উপহার সামগ্রী বিতরণ টিমের দায়িত্বে ছিলেন সৃজন কার্য নির্বাহী কমিটির সভাপতি নুসরাত জাহান মিম, সম্পাদক নজরুল ইসলাম জুয়েল, সদস্য তৌকির আহম্মেদ নিলয়, ইনফাত আকন্দ প্রমুখ।

উল্লেখ্য, করোনা পরিস্থিতিতে বিগত ৩১ মার্চ ও ১৪ এপ্রিল কিশোরগঞ্জ সদর ও করিমগঞ্জ উপজেলায় 'মানবতার সেবায় সৃজন' স্বল্প আয়ের দুই শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর