কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে প্রেমে ফাটল ধরায় কিশোরীকে ছুরিকাঘাতে জখম, প্রেমিক আটক


 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ২০ মে ২০২০, বুধবার, ৬:০০ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে বাড়ি থেকে ডেকে এনে প্রকাশ্য দিবালোকে প্রেমিকাকে ছুরিকাঘাত করে মারাত্মকভাবে জখম করেছে কথিত প্রেমিক। বুধবার (২০ মে) উপজেলার মানিকখালি রেলওয়ে স্টেশনের উত্তরপাশের একটি নির্জন স্থানে ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় কথিত প্রেমিক জাহিদুল ইসলাম রনি (১৮) কে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছে। সে চান্দপুর পুবর্পাড়া গ্রামের জজ মিয়ার ছেলে।

অন্যদিকে স্কুল ছাত্রীকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

সংশ্লিষ্ট একাধিক সূত্র জানায়, জাহিদুল ইসলাম রনি এবং মীরেরপাড়া গ্রামের ওই কিশোরী (১৭) হযরত মিয়াচান্দ শাহ উচ্চ বিদ্যালয় থেকে সদ্য সমাপ্ত এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করে।

দীর্ঘদিন ধরে তাদের মাঝে প্রেমের সম্পর্ক ছিল। ইদানিং সম্পকের্র অবনতি ঘটলে বুধবার (২০ মে) পরিকল্পিত ভাবে জাহিদুল হক রনি মোবাইল ফোনে কিশোরীকে বাড়ি থেকে ডেকে আনে।

পরে সে কিশোরীকে মানিকখালী রেলওয়ে স্টেশনের উত্তর পাশের একটি নিরব এলাকায় নিয়ে যায়। সেখানে উভয়ে দীর্ঘসময় কথাবার্তা বলে।

এক পর্যায়ে রনির সাথে থাকা ধারালো ছুরি দিয়ে কিশোরীর গলা ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারী আঘাত করতে থাকে।

এতে কিশোরী মাটিতে লুটিয়ে পড়ে চিৎকার শুরু করলে আশপাশের লোকজন রনিকে হাতেনাতে ধরে পুলিশের হাতে সোপর্দ করে এবং কিশোরীকে উদ্ধার করে চিকিৎসার জন্য বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ভাট্টা তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক এসএম সুমন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জাহিদুল হক রনিকে আটক করা হয়েছে। ভিকটিমের মা তাদের আত্মীয় স্বজনের সাথে কথা বলে মামলার জন্য প্রস্ততি নিচ্ছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর