কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


২৯১ পরিবারে ঈদের খুশি ছড়িয়ে দিলো কলাপাড়া ক্রিকেট এসোসিয়েশন


 স্টাফ রিপোর্টার | ২১ মে ২০২০, বৃহস্পতিবার, ১২:৫৫ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জ সদরের কলাপাড়া ক্রিকেট এসোসিয়েশন (কেসিএ) এর উদ্যোগে কোভিড-১৯ মহামারীতে সাময়িকভাবে অসহায় হয়ে পড়া অসচ্ছল ২৯১টি পরিবারের মধ্যে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২০ মে) এসব ঈদ উপহার বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ লক্ষ্যে প্যাকেজিং ও ঈদ উপহার বিতরণের সময় বাংলাদেশ জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়ক সাইমন সাদিক, আবুল কাশেম নিপুণ এবং কলাপাড়া ক্রিকেট এসোসিয়েশন (কেসিএ) পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অসচ্ছল পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন কলাপাড়া ক্রিকেট এসোসিয়েশন (কেসিএ) এর সাধারণ সম্পাদক আজিজুর রহমান তাপস ও সহ-সভাপতি আমিনুল ইসলাম রোমান।

সার্বিকভাবে সহযোগিতায় ছিলেন, জাকির, মাসুম বিল্লাহ, মাসুদ রানা, সুজন মিয়া, এমদাদ, খাইরুল, জুয়েল, রফিক, হুমায়ুন, আক্কাস, আলামিন, জাহাঙ্গীর, আতাউর, মবিন, সবুর, জয়, লিটু, আজিজুল, হায়দার, সুজন, নওশাদ, নাঈম, উজ্জ্বল, সাকিব, নয়ন, জান্নাত, আবির, নাজমুল, এমদাদ, সুলতান, সজীব, হাবুল, এজারুল ও কেসিএ সদস্যবৃন্দ।

কলাপাড়া ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি তারেক হাসান তার আহবানে দ্বিতীয়বারের মতো আবারও যেসব প্রতিষ্ঠান এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে অসচ্ছল পরিবারগুলোর মাঝে ঈদের খুশি ছড়িয়ে দিতে অবদান রেখেছেন তাদেরকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর