কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মেডিসিন ও হৃদরোগ বিশেষজ্ঞ ডা. জেহাদ খান করোনায় আক্রান্ত


 স্টাফ রিপোর্টার | ২১ মে ২০২০, বৃহস্পতিবার, ৬:৫১ | বিশেষ সংবাদ 


ঢাকার ইবনে সিনা জেনারেল হাসপাতালের মেডিসিন ও হৃদরোগ বিশেষজ্ঞ এবং কিশোরগঞ্জস্থ রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজের ভাইস প্রিন্সিপাল কর্নেল (অব.) প্রফেসর ডা. জেহাদ খান করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সিএমএইচ হাসপাতালে ভর্তি হয়েছেন।

করোনা পরিস্থিতিতে ঢাকা ও কিশোরগঞ্জে চিকিৎসা তৎপরতায় নিয়োজিত থাকাকালীন অসুস্থ বোধ করেন তিনি।

পরে করোনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসায় তাকে বুধবার (২০ মে) রাতে সিএমএইচ-এ ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজের প্রিন্সিপাল প্রফেসর ডা. আনম নৌশাদ খান জানান, 'আমাদের পরিবারের আরো একজন করোনা-যোদ্ধা ডা. জেহাদ খান করোনায় আক্রান্ত হয়ে ঢাকা সিএমএইচ-এ ভর্তি। এর আগে আমার মেয়ে ডা. আমিনা আক্রান্ত হলেও এখন ভালো। সবার কাছে আমরা তার রোগমুক্তির জন্য দোয়া কামনা করছি।'

কিশোরগঞ্জের অগ্রণী  চিকিৎসক ডা. এ. এ. মাজহারুল হক ও সমাজসেবী নূরজাহান বেগম প্রতিষ্ঠিত আর্থ-মানবিক, সামাজিক, বুদ্ধিবৃত্তিক উদ্যোগ 'মাজহারুন-নূর ফাউন্ডেশন'র নির্বাহী পরিচালক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনিয়র প্রফেসর, কিশোরগঞ্জনিউজের উপদেষ্টা সম্পাদক ড. মাহফুজ পারভেজ বিশিষ্ট চিকিৎসক, স্বাস্থ্য শিক্ষাবিদ ও সমাজসেবী প্রফেসর ডা. জেহাদ খানের রোগমুক্তির জন্য সবাইকে দোয়া করার জন্য অনুরোধ করেছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর