কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে দুই শতাধিক দুস্থ পরিবারে ঈদের খুশি ছড়িয়ে দিলেন পুলিশ সুপার


 স্টাফ রিপোর্টার | ২২ মে ২০২০, শুক্রবার, ৫:০২ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জ জেলা পুলিশের আয়োজনে দুস্থ, অসহায় ও হতদরিদ্রদের মাঝে ঈদ বস্ত্র ও সেমাই বিতরণ করছেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)। শুক্রবার (২২ মে) পুলিশ লাইন্স ড্রিলশেডে এই ঈদ বস্ত্র ও সেমাই বিতরণের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে দুই শতাধিক দুস্থ, অসহায় ও দরিদ্রের মাঝে ঈদ বস্ত্র ও সেমাই বিতরণ করা হয়। তাদের মধ্যে ঈদ উপহার হিসেবে সেমাই, দুধ, চিনি, কিসমিস, সাবান ও মাস্ক ছাড়াও পুরুষদের লুঙ্গি ও নারীদের শাড়ি দেয়া হয়।

এ সময় পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. নাজমুল ইসলাম সোপান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. মিজানুর রহমান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর)অনির্বাণ চৌধুরী প্রমুখসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) বলেন, করোনাকালে খাদ্য সামগ্রী বিতরণের মধ্য দিয়ে দুস্থ পরিবারগুলোর পাশে দাঁড়ানোর চেষ্টা করেছে কিশোরগঞ্জ জেলা পুলিশ। এই দুঃসময়ের মধ্যেই ঈদ এসে হাজির হচ্ছে।

সমাজে অনেক অসহায় পরিবার রয়েছেন, যারা স্বাভাবিক সময়েই সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারেন না। করোনাকালে তাদের সেই সুযোগ আরো কমে এসেছে। সেইসব বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছে কিশোরগঞ্জ জেলা পুলিশ। তাদের মুখে হাসি ফোটাতে ঈদ বস্ত্র ও সেমাই বিতরণের এই উদ্যোগ নেয়া হয়েছে।

কিশোরগঞ্জ জেলা পুলিশের মত সমাজের বিত্তবানদেরও দুস্থ ও হতদরিদ্রদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।

ঈদকে সামনে রেখে পুলিশ সুপারের কাছ থেকে ঈদ উপহার হিসেবে বস্ত্র ও সেমাই পেয়ে উচ্ছ্বসিত নারী-পুরুষেরা বলেন, ‘আমরার আইজকাই ঈদ ঈদ লাগতাছে।’




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর