কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে মোটর সাইকেল দুর্ঘটনায় এক স্কুলছাত্রের মৃত্যু, দুই স্কুলছাত্র গুরুতর

 স্টাফ রিপোর্টার | ২৯ মার্চ ২০১৮, বৃহস্পতিবার, ৬:৩৩ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মাঈনুল হোসেন মাঈন (১৪) নামে মোটর সাইকেল আরোহী নবম শ্রেণির এক ছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় একই মোটর সাইকেলে থাকা অপর দুই সহপাঠী শুভ (১৪) ও নাফিজ (১৪) গুরুতর আহত হয়েছে। তাদের মধ্যে শুভকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত মাঈনুল হোসেন মাঈন শহরের বত্রিশ এলাকার জেলা আইডিয়াল স্কুলের নবম শ্রেণির ছাত্র। কুমিল্লা জেলার লাকসামের সালেহপুর গ্রামের মৃত আবুল বাসারের ছেলে মাঈন কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকায় সড়কে নানা আমান উল্লাহ বাহারের বাসায় থাকতো।

অন্যদিকে আহত দুই স্কুলছাত্রের মধ্যে শুভ কিশোরগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের এবং নাফিজ জেলা আইডিয়াল স্কুলের নবম শ্রেণির ছাত্র।

পরিবার ও সংশ্লিষ্টরা জানান, বুধবার সন্ধ্যায় দুই বন্ধুর সাথে মোটর সাইকেলে ঘুরতে বেরোলে শহরতলীর নতুন জেলখানা মোড়ে অপর একটি মোটর সাইকেলের সঙ্গে মাঈনদের মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল আরোহী তিন স্কুলছাত্র মাঈন, শুভ ও নাফিজ গুরুতর আহত হয়।

ঘটনার পর পরই তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে মুমূর্ষু অবস্থায় মাঈনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মাঈনের মৃত্যু হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর