কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে করোনা উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জফেরত ব্যক্তির মৃত্যু


 স্টাফ রিপোর্টার | ২৮ মে ২০২০, বৃহস্পতিবার, ১০:৪৮ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে করোনা উপসর্গ নিয়ে তারা মিয়া (৪৫) নামে নারায়ণগঞ্জফেরত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৮ মে) বিকাল সাড়ে ৪টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়নের অষ্টবর্গ গ্রামের নিজ বাড়িতে মারা যান।

করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া তারা মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়নের অষ্টবর্গ গ্রামের মৃত ছফির উদ্দিনের ছেলে।

সংশ্লিষ্ট একাধিক সূত্র জানায়, তারা মিয়া পরিবার-পরিজন নিয়ে নারায়ণগঞ্জে বসবাস করতেন। সেখানে তিনি একটি রোলিং ফ্যাক্টরিতে চাকুরি করতেন।

ঈদের আগের দিন রোববার (২৪ মে) তিনি সপরিবারে কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়নের অষ্টবর্গ গ্রামের নিজ বাড়িতে আসেন। এ সময় তিনি সর্দি, কাশি ও জ্বরে ভুগছিলেন।

করোনাভাইরাস সন্দেহে গত বুধবার (২৬ মে) তার নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ। তার নমুনা পরীক্ষার রিপোর্ট এখনো আসেনি।

এ অবস্থায় বৃহস্পতিবার (২৮ মে) বিকালে তারা মিয়ার শারীরিক অবস্থার অবনতি ঘটলে হাসপাতালে নেয়ার আগেই বাড়িতে বিকাল সাড়ে ৪টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

করোনা উপমর্গ নিয়ে তারা মিয়ার মারা যাওয়ার খবর পেয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানার কুইক রেসপন্স টিম অষ্টবর্গ গ্রামে ওই ব্যক্তির বাড়িতে যায়।

পরে রাত ১০টার দিকে কিশোরগঞ্জ সদর মডেল থানার কুইক রেসপন্স টিমের উপস্থিতিতে আল্লামা আযহার আলী আনোয়ার শাহ রহ. ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীদের অংশগ্রহণে ওই ব্যক্তির নামাজে জানাজা শেষে গ্রামের পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়।

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান ও কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর