kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

‘মডেল পৌরসভা হবে পাকুন্দিয়া’


 স্টাফ রিপোর্টার | ২৯ মার্চ ২০১৮, বৃহস্পতিবার, ৯:৩৫ | পাকুন্দিয়া  


পৌরবাসীর নাগরিক সমস্যা সমাধানে পাকুন্দিয়া পৌরসভার শহর সমন্বয় কমিটি (টিএলসিসি) এর সভা পৌরসভার সভা কক্ষে বৃহস্পতিবার সকালে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন পৌর মেয়র মো. আক্তারুজ্জামান খোকন।

সভায় পৌরসচিব সৈয়দ শফিকুর রহমান, নর্দান বাংলাদেশ ইন্টিগ্রেটেড ডেভেলপমেন্ট প্রজেক্ট (নবিদেপ) এর মো. আব্দুল মান্নান, মোছা. ফারহানা তানিয়া, মো. আইয়ুব হোসেন, মো. আশিকুর রহমান, মো. আনোয়ারুল আমীন, মো. সাইফুল ইসলাম, মো. মোবারক আলী ও নাসির উদ্দিন খান ফেরদৌস, পৌর কাউন্সিলর মো. শফিকুল ইসলাম আরিফ, মো. ফরিদ উদ্দিন, মো. শামীম, মো. শরীফুল ইসলাম সুজন, মকবুল হোসেন, মো. কফিল উদ্দিন ও মো. ফজলুল হক এবং সংরক্ষিত নারী কাউন্সিলর মোছা. শোভা আক্তার ও মোছা. রোকিয়া বেগমসহ শহর সমন্বয় কমিটির সদস্যগণ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তৃতায় মেয়র মো. আক্তারুজ্জামান খোকন বলেন, পাকুন্দিয়া পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড হাতে নেয়া হয়েছে। কাজের গুণগত মান বজায় রেখে সেসব উন্নয়ন কর্মকাণ্ড সম্পন্ন করার ব্যাপারে পৌর প্রশাসন দৃঢ় প্রতিজ্ঞ রয়েছে। এজন্যে পৌরবাসীকে নিয়মিত কর পরিশোধ করে এই উন্নয়ন কর্মকাণ্ডে অবদান রাখার জন্য তিনি অনুরোধ জানান।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ