কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় কামড়ে স্বামীর জিহ্বা কেটে দিয়েছে স্ত্রী

 সাখাওয়াত হোসেন হৃদয় | ৩১ মে ২০২০, রবিবার, ৫:২৪ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পারিবারিক কলহের জেরে কামড়ে স্বামীর জিহ্বা কেটে দিয়েছে তারই স্ত্রী নূপুর। শনিবার (৩০ মে) রাতে উপজেলার সুখিয়া ইউনিয়নের চরপলাশ গ্রামে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটে।

আহত স্বামীর নাম মামুন। তিনি কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি চরপলাশ গ্রামের মো. শামছ উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৭-৮ মাস আগে উপজেলার চণ্ডিপাশা গ্রামের হারুন মিয়ার মেয়ে নূপুরের সাথে সামাজিকভাবে বিয়ে হয় পার্শ্ববর্তী চরপলাশ গ্রামের শামছ উদ্দিনের ছেলে মামুনের।

বিয়ের কিছুদিন পরই তাদের মধ্যে দাম্পত্য কলহ দেখা দেয়। এর জের ধরে শনিবার (৩০ মে) দিবাগত রাত ১২টার দিকে ঘুমন্ত স্বামী মামুন মিয়ার অন্ডকোষ চেপে ধরে স্ত্রী নূপুর।

এসময় মামুন মিয়া নিরুপায় হয়ে জিহ্বা বের করে দিলে স্ত্রী নূপুর অন্ডকোষ ছেড়ে জিহ্বায় কামড় দিয়ে অর্ধেকের বেশি কেটে ফেলে। মামুনের ডাকচিৎকারে বাড়ির লোকজন এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে।

বিষয়টি নিশ্চিত করে সুখিয়া ইউপি চেয়ারম্যান মো. আবদুল হামিদ টিটু বলেন, যে স্ত্রী স্বামীর জিহ্বা কেটে দিতে পারে তাকে নিয়ে সংসার করা নিরাপদ নয়। তাই আইনের আশ্রয় নিতে আমি ছেলে পক্ষকে বলে দিয়েছি।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুর রহমান বলেন, এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর