কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ নিউজকে অভিনন্দন

 অ্যাডভোকেট শাহ আজিজুল হক | ১ জুন ২০২০, সোমবার, ১২:১২ | বর্ষপূর্তি উৎসব 


মিডিয়া বা সংবাদমাধ্যম আধুনিক ডিজিটাল পরিস্থিতিতে মানুষের জীবনের সঙ্গে ঘনিষ্ঠভাবে জড়িত। মিডিয়ার মাধ্যমে প্রাপ্ত তথ্য ছাড়া জীবনের কাজকর্ম গতিহীন হয়ে পড়ে। সমাজের সচলতাও ব্যাহত হয়।

কিশোরগঞ্জ নিউজ এই ঐতিহ্যবাহী জনপদের অন্যতম গুরুত্বপূর্ণ ও প্রধান মিডিয়া হিসেবে মানুষ ও সমাজকে দ্রুততার সঙ্গে বস্তুনিষ্ঠ ও দরকারী সংবাদতথ্য সরবরাহ করছে। প্রতিষ্ঠাতা-প্রধান সম্পাদক আশরাফুল ইসলামের যোগ্য ও গতিশীল নেতৃত্বে কিশোরগঞ্জ নিউজ সকলের আস্থা, ভালোবাসা ও বিশ্বাস অর্জন করতেও সমর্থ হয়েছে।

আমি নিজে আপাদমস্তক রাজনীতির মানুষ ও পেশাগতভাবে আইনজীবী হলেও মিডিয়ার সঙ্গেও সম্পৃক্ত। টিভি ও প্রিন্ট মিডিয়ায় আমি জড়িত। আমাদের প্রিয় কিশোরগঞ্জে একটি মিডিয়া তিন বছর পেরিয়ে চতুর্থ বর্ষে গৌরবের সঙ্গে পদার্পণ করার খবরটি তাই আমার জন্য অত্যন্ত আনন্দের।

বাস্তবতা হলো, বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রকোপের প্রেক্ষাপটে কিশোরগঞ্জ নিউজের প্রতিষ্ঠা বার্ষিকী আনুষ্ঠানিকভাবে উদযাপন করা সম্ভব নয়। তথাপি জেলা তথা দেশের অন্যতম প্রধান মিডিয়ার প্রতিষ্ঠা বার্ষিকীতে নৈতিক ও মানসিকভাবে আমরা সঙ্গে আছি। আমাদের শুভ কামনা ও সমর্থন সব সময় কিশোরগঞ্জ নিউজের সঙ্গে রয়েছে।

বিশেষত, মুক্তিযুদ্ধের চেতনা, গণতন্ত্র, বাকব্যক্তি স্বাধীনতা, উদার-মানবিকতা, ধর্মনিরপেক্ষতা, সহিষ্ণুতা, অসাম্প্রদায়িকতার প্রশ্নে এবং ধর্মান্ধতা, কুসংস্কার, মৌলবাদ, সন্ত্রাস-জঙ্গিবাদ মোকাবেলা ক্ষেত্রে কিশোরগঞ্জ নিউজ আপসহীনভাবে সদা সচেষ্ট।

তদুপরি কিশোরগঞ্জ নিউজ জন্মলগ্ন থেকেই এ জনপদের উন্নয়ন অগ্রযাত্রায় বলিষ্ঠ ভূমিকা পালন করে চলেছে। ইতিবাচক সংবাদ দ্রুত ও বস্তুনিষ্ঠভাবে পরিবেশনের মাধ্যমে কিশোরগঞ্জ নিউজ অর্জন করছে লক্ষ পাঠকের আস্থা, বিশ্বাস ও সমর্থন। কিশোরগঞ্জের আপামর মানুষের নিজস্ব কণ্ঠস্বর রূপে এই মিডিয়া সর্বত্র নন্দিত ও প্রশংসনীয়।

আমি আশা করি, কিশোরগঞ্জের নেতৃস্থানীয় মিডিয়া হিসেবে কিশোরগঞ্জ নিউজ অতীতের মতোই সামনের দিনগুলোতেও মুক্তিযুদ্ধের পক্ষে, প্রগতি ও মানবতার পক্ষে দাঁড়িয়ে বস্তুনিষ্ঠতা, সততা ও দক্ষতার সঙ্গে সামনের দিকে এগিয়ে যাবে এবং কিশোরগঞ্জের উন্নয়ন-অগ্রযাত্রা, মানবকল্যাণকে সাহায্য করবে। এবং অন্যায়, দুর্নীতি, শোষণ, বঞ্চনার বিরুদ্ধে কথা বলে মানুষের স্বার্থকে তুলে ধরবে।

কিশোরগঞ্জকে আলোকিত ও উন্নততর করতে কিশোরগঞ্জ নিউজ নিজের ভূমিকাকে অব্যাহত রাখবে। আমি কিশোরগঞ্জ নিউজের প্রতিষ্ঠা বার্ষিকীর এই মাহেন্দ্রক্ষণে কিশোরগঞ্জ নিউজ এবং এর সম্পাদক, সাংবাদিক, লেখক, পাঠকসহ সংশ্লিষ্ট সকলকে রক্তিম শুভেচ্ছা ও সংগ্রামী অভিনন্দন জানাই।

# শাহ আজিজুল হক: বিশিষ্ট রাজনীতিবিদ, পিপি, সভাপতি, জেলা আইনজীবী সমিতি, কিশোরগঞ্জ, লেখক ও সাংবাদিক।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর