কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ নিউজ দুর্বার গতিতে এগিয়ে চলেছে


 আবদুর রহমান রুমী, ব্যবস্থাপনা সম্পাদক, কিশোরগঞ্জনিউজ.কম | ১ জুন ২০২০, সোমবার, ১২:২৪ | বর্ষপূর্তি উৎসব 


কিশোরগঞ্জ থেকে প্রকাশিত অনলাইন পত্রিকাগুলোর মধ্যে কিশোরগঞ্জ নিউজ ডটকম অন্যতম প্রধান অনলাইন পত্রিকা। আজ এই পত্রিকাটি তিন বৎসর অতিক্রম করে চতুর্থ বর্ষে পর্দাপন করায় এর সাথে সংশ্লিষ্ট সকলকে জানাই আন্তরিক অভিনন্দন, শুভেচ্ছা।

বর্তমান সময়ে প্রিন্ট পত্রিকার পাশাপাশি অনলাইন পত্রিকাও পালন করে চলছে রাষ্ট্র এবং সামাজিক জীবনে অতি গুরুত্বপূর্ণ ভূমিকা। যার ফল স্বরূপ অনলাইন পত্রিকাগুলোর পাঠক সংখ্যাও দিনকে দিন জ্যামিতিক হারে বেড়ে চলছে।

বর্তমান বিশ্ব করোনা পরিস্থিতিতে অনলাইন পত্রিকা আরো সহজে আরো দ্রুত সর্বশেষ সংবাদাদি পাঠকের কাছে পৌঁছে দিতে পারছে, যেখানে প্রিন্ট পত্রিকা এখন সহজে সংগ্রহ করা কঠিন হয়ে দাঁড়িয়েছে।

এই প্রেক্ষাপটে কিশোরগঞ্জ নিউজ ডটকম অনলাইন পত্রিকাটি মাত্র তিন বৎসরেই পৌঁছে গেছে দেশের সীমানা পেরিয়ে বিশ্বের ১৮২টি দেশে এবং ফেসবুকে ফলোয়ারের সংখ্যাও ইতোমধ্যে ৭০ হাজার ছাড়িয়ে গেছে।

কিশোরগঞ্জ নিউজ প্রতিদিন কিশোরগঞ্জ জেলার প্রত্যন্ত এলাকাসহ প্রশাসনিক রাষ্ট্রীয় সকল সংবাদ সংগ্রহ ও প্রকাশ করে চলেছে। কোন পাঠক কিশোরগঞ্জ নিউজে চোখ বুলালেই জেলার খবরের পাশাপাশি ইতিহাস-ঐতিহ্য, কৃষ্টি-সংস্কৃতি এক পলকেই জেনে নিতে পারেন। এ কারণেই পত্রিকাটি ইতোমধ্যে জনপ্রিয়তার দিক থেকে শীর্ষে অবস্থান করছে।

এই পত্রিকার প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম অত্যন্ত বিচক্ষণ, অনুসন্ধানী, দক্ষ, অভিজ্ঞ কর্মী ও দায়িত্বশীল সাংবাদিক। তাঁর অক্লান্ত পরিশ্রমের ফলেই পত্রিকাটি নানা সীমাবদ্ধতার বেড়াজাল ব্যতিক্রম করে দুর্বার গতিতে এগিয়ে চলছে।

এই অগ্রযাত্রায় অন্যান্য সম্পাদকমণ্ডলী ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গও আন্তরিক সহযোগিতা দিয়ে চলছেন।

আজ কিশোরগঞ্জ নিউজ এর চার বৎসরে পদার্পন উপলক্ষে আমি কিশোরগঞ্জ নিউজ এর সাথে সংশ্লিষ্ট সবাইকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানাই।

কিশোরগঞ্জ নিউজ আগামী দিনে মানুষের দৈনন্দিন জীবনের সমস্যা, চাহিদার সংবাদ নিষ্ঠার সাথে প্রকাশ করে আরো অগ্রসর ভূমিকা পালন করতে সক্ষম হবে এ কামনাই করি।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর