কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ নিউজ অর্জন করছে লক্ষ পাঠকের আস্থা, বিশ্বাস ও সমর্থন


 প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক, সংসদ সদস্য | ১ জুন ২০২০, সোমবার, ১:৪৪ | বর্ষপূর্তি উৎসব 


প্রিয় জনপদ কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা কিশোরগঞ্জ নিউজের ৪র্থ বর্ষে পদার্পনে অন্তহীন শুভেচ্ছা জানাই। গত বছর প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে আমি উপস্থিত থেকে সকলকে নিয়ে আনন্দময় পরিবেশে কিশোরগঞ্জ নিউজের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছিলাম। কিন্তু এ বছর বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রকোপের প্রেক্ষাপটে তা সম্ভব হচ্ছে না।

আমরা জানি, বর্তমান আওয়ামী লীগ সরকারের সুদক্ষ প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধুকন্যা, জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে সারা দেশের মতো আমাদের প্রিয় জনপদ এগিয়ে চলেছে। যে জনপদ ছিল অবহেলিত ও পশ্চাৎপদ, তা ক্রমে ক্রমে শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, বিদ্যুতায়ন ইত্যাদি নানাবিধ উন্নয়ন কর্মকাণ্ডের মাধ্যমে আলোকিত ও অগ্রসর হচ্ছে।

দেশ ও জাতির এই উন্নয়ন অগ্রযাত্রায় মিডিয়া বা সংবাদমাধ্যম গুরুত্বপূর্ণ সহযোগী। কিশোরগঞ্জ নিউজ জন্মলগ্ন থেকেই এ জনপদের উন্নয়ন অগ্রযাত্রায় বলিষ্ঠ ভূমিকা পালন করে চলেছে। ইতিবাচক সংবাদ দ্রুত ও বস্তুনিষ্ঠভাবে পরিবেশনের মাধ্যমে কিশোরগঞ্জ নিউজ অর্জন করছে লক্ষ পাঠকের আস্থা, বিশ্বাস ও সমর্থন।

উদ্যোগী সম্পাদক ও প্রতিষ্ঠাতা আশরাফুল ইসলাম কঠোর পরিশ্রম করে কিশোরগঞ্জ নিউজকে এগিয়ে নিয়ে চলেছেন। তার ইতিবাচক কাজের প্রতি সকলের মনোযোগ আকৃষ্ট হয়েছে। কিশোরগঞ্জের সাংবাদিকতার ইতিহাসে কিশোরগঞ্জ নিউজ ও প্রধান সম্পাদক আশরাফুল ইসলামের অবদান সকলেই মনে রাখবেন।

আমি আশা করি, অতীতের মতোই ভবিষ্যতেও কিশোরগঞ্জ নিউজ তার বস্তুনিষ্ঠতা, সততা ও দক্ষতাকে কাজে লাগিয়ে সামনের দিকে এগিয়ে যাবে এবং কিশোরগঞ্জের উন্নয়ন-অগ্রযাত্রার চলমান প্রচেষ্টায় নিজেকে ইতিবাচকভাবে আত্মনিয়োগ করবে।

আমি প্রতিষ্ঠা বার্ষিকীর এই শুভক্ষণে কিশোরগঞ্জ নিউজ এবং এর সম্পাদকমণ্ডলী, সাংবাদিক, লেখক, পাঠকসহ সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর