কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ নিউজ পাঠকের হৃদয়ে স্থান করে নিয়েছে

 আমিনুল ইসলাম বাবুল | ১ জুন ২০২০, সোমবার, ১২:৩৭ | বর্ষপূর্তি উৎসব 


অবাধ তথ্য প্রবাহের যুগে সংবাদ মাধ্যম ও সাংবাদিকতা জাগ্রত জনমানুষের নিত্য দলিল। কিশোরগঞ্জবাসী কিশোরগঞ্জ নিউজ এর মাধ্যমে তাদের যাপিত জীবনের সুখ-দুঃখপূর্ণ চিত্র প্রতিদিন দেখতে পান। এর জন্য-ই এই অনলাইন পত্রিকাটির জনপ্রিয়তা সারা জেলায় ছড়িয়ে আছে। স্বভাবতই একজন গণমাধ্যমকর্মী হিসেবে কিশোরগঞ্জ নিউজ এ কাজ করে আমিও আনন্দিত।

এখনও আবিস্কার হয়নি সময়কে থামিয়ে দেবার কোন উপায়। ‘সময়’ বহতা নদী। সময়ের ¯্রােত ধারায় ‘কিশোরগঞ্জ নিউজ’ আজ ৩য় বর্ষ পেরিয়ে ৪র্থ বর্ষে পদার্পণ করেছে।

তিন বছর সময়কাল একটি গণমাধ্যমের জন্য খুব বেশি সময় নয়। খুব দীর্ঘ সময় না হলেও তিনটি বছর কমও নয়। এর সম্পাদক ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের সততা, নিষ্ঠা, একাগ্রতা ও কঠোর পরিশ্রমের ফলে এই স্বল্প সময়ের মধ্যেই কিশোরগঞ্জ নিউজ পাঠক হৃদয়ে স্থান করে নিয়েছে, পেয়েছে কিশোরগঞ্জের অন্যতম অনলাইন পত্রিকার মর্যাদা।

আমাদের পথচলাও থেমে নেই। এরই মধ্যে মিডিয়া জগতে সারা দুনিয়াব্যাপী নানা পরিবর্তনের হাওয়া বইছে। বাংলাদেশও এই পরিবর্তনের সাথে তাল মিলিয়ে চলছে। গ্লোবাল ভিলেজে মিডিয়ার কল্যাণে প্রতিদিন-ই হাতের মুঠোয় বিশ্ব ধরা দেয়। তৃণমূলের মানুষও এখন মিডিয়ার পাতায় চোখ রাখেন।

কিশোরগঞ্জেও এ রকম যোগাযোগ চিত্র সবেগে সচল। কিশোরগঞ্জ নিউজ এরই অংশ বিশেষ। কিশোরগঞ্জ নিউজ বাক্ ও ব্যক্তি স্বাধীনতায় বিশ্বাস করে, চায় মুক্তচিন্তার বিকাশ ঘটাতে। প্রতিদিন মানুষের সুখ-দুঃখের সাথী হিসেবে রয়েছে কিশোরগঞ্জ নিউজ।

কিশোরগঞ্জ নিউজ সাদাকে সাদা, কালোকে কালো বলছে- ধরে রাখছে তার নিজস্ব ঐতিহ্য। একদল কলম সৈনিকও হয়েছে স্বল্প পরিসরে। তাদের পাশাপাশি বেশ কয়েকজন প্রতিভাধর ফিচার লেখক ও লেখকগোষ্ঠীও তৈরি হচ্ছে।

কিশোরগঞ্জ নিউজ কোন ব্যক্তি, গোষ্ঠী ও দলের লেজুরবৃত্তি করেনি এবং ভবিষ্যতেও তা কোনদিন করবে না। এটা-ই আমার বিশ্বাস।

কিশোরগঞ্জ নিউজ হবে দল-মত, ধর্ম-বর্ণ-লিঙ্গ নির্বিশেষে গণমানুষের মুখপত্র; হবে কিশোরগঞ্জ জেলাবাসীর ‘আয়না’। ‘কিশোরগঞ্জ নিউজ’ পাঠকপ্রিয়তায় কিশোরগঞ্জে র্শীষস্থান দখল করে আছে। একে বাঁচিয়ে রাখতে হলে প্রয়োজন পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানূধ্যায়ীদের শুভদৃষ্টি।

৪র্থ বর্ষে পদার্পণে আমরা সংবাদকর্মীগণ দৃঢ়তার সাথে বলছি, আগামী দিনে অবশ্যই আমরা পাঠকের চাহিদা পূরণে সর্বোচ্চ চেষ্টা করে যাবো, প্রকাশিত হবে পাঠকের  প্রত্যাশিত ‘কিশোরগঞ্জ নিউজ’।

কিশোরগঞ্জ নিউজ পরিবার স্বল্পপরিসরে পত্রিকাটির স্বাভাবিক গতি ধরে রেখেছে। বস্তুনিষ্ট সংবাদ পরিবেশেনে এখন পর্যন্ত এই পত্রিকায় কেউ আঙুল তুলতে পারেনি। হলুদ-সাংবাদিকতা, স্বজনপ্রীতি সাংবাদিকতার কোন দাগ এখন পর্যন্ত পত্রিকা, সংবাদকর্মী বা সম্পাদকের গায়ে আঁচড় কাটতে পারেনি।

দৃঢ়তার সাথে বলতে পারি, অতি ছোটোখাটো ক্রটি-বিচ্যুতি ছাড়া কিশোরগঞ্জ নিউজ মিডিয়া জগতে গর্বধন্য সম্পদ। তাই শুভ বর্ষপূর্তিতে প্রত্যাশা রইল, কিশোরগঞ্জ নিউজ ‘৫২, ‘৭১ হয়ে, মুক্তসৈনিক মুক্তিযোদ্ধা হয়ে সত্য ও সুন্দরের পথিকৃৎ অনলাইন পত্রিকা থেকে দৈনিক ‘কাগজ’ হয়ে উঠুক।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর